মহানগর বিএনপির আহূত আজকের বিক্ষোভ মিছিল সফল করুন ——-বদরুজ্জামান সেলিম

47

Sylhet City BNP pic-- 02.01.15সিলেট মহানগর বিএনপির সদস্য সচিব বদরুজ্জামান সেলিম বলেছেন, বর্তমান ফ্যাসিষ্ট অবৈধ আওয়ামী-জাপা জোট সরকার কর্তৃক সারাদেশে বিরোধী দলকে ধ্বংস করার অপচেষ্টার অংশ হিসাবে দলের শীর্ষ নেতৃবৃন্দকে একের পর এক মিথ্যা মামলায় জড়িয়ে গ্রেফতার করে বিরোধী দলকে নেতৃত্বশূন্য করতে চায়। তারই ধারাবাহিকতায় হরতাল চলাকালের শান্তিপূর্ণ মিছিল থেকে মহানগর বিএনপির আহবায়ক ডাঃ শাহরিয়ার হোসেন চৌধুরীকে গ্রেফতার করে, মিথ্যা মামলায় কারাগারে প্রেরণ করে এবং জননন্দিত সিসিক মেয়র আরিফুল হক চৌধুরীকে মিথ্যা মামলায় জড়িয়ে আটক করে এবং দলের অসংখ্যক নেতা কর্মীকে গ্রেফতার ও বাসা বাড়ীতে পুলিশী তল্লাসী করে ত্রাসের রাজত্ব কায়েম করছে বর্তমান অবৈধ আওয়ামী সরকার। সকল অপকর্মের প্রতিবাদে নেতা কর্মীদের মুক্তি দাবিতে আজ শনিবার বিকাল ২টায় রেজিষ্ট্রারী মাঠ থেকে মহানগর বিএনপির আহুত বিক্ষোভ মিছিল ঐক্যবন্ধ ভাবে সফল করার আহবান জানান।
তিনি গতকাল শুক্রবার তার শাহী ঈদগাহস্থ বাস ভবনে সিলেট মহানগর বিএনপির অন্তভুক্ত ২৭টি ওয়ার্ড‘র আহবায়কদের কাছে স্বস্ব ওয়ার্ডের কমিটি ও দিক নির্দেশনা মূলক চিঠি অনুষ্ঠানিক ভাবে হস্তান্তর কালে সভাপতির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
মহানগর বিএনপির অন্যতম সদ্য সাবেক কমিশনার হুমায়ুন কবির শাহীনের পরিচালনায় বক্তব্য রাখেন আহবায়ক কমিটির সদস্য নাসিম হোসেন, এডভোকেট হাবিবুর রহমান হাবিব, সদস্য বিলুপ্ত সিলেট মহানগর বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক জিয়াউল গণি আরেফিন জিল্লুর, আহবায়ক কমিটির সদস্য সৈয়দ তৌফিকুল হাদী, মাহবুব চৌধুরী, এমদাদ হোসেস চৌধুরী, এবং বিভিন্ন ওয়ার্ডের আহবায়কদের মধ্যে এডভোকেট আক্তার হোসেন খান, আলাউদ্দিন বাদশা, মুফতি রায়হান উদ্দিন মুন্না, জিয়াউল হক জিয়া, কাউন্সিলর নজরুল ইসলাম মুমিন. শেখ ইলিয়াছ আলী, আসিনুর রহমান খোকন, আব্দুল মুনিম, আতাউর রহমান, ইমরান আহমদ প্রমুখ। বিজ্ঞপ্তি