সামর্থ্য অনুযায়ী অসহায় সুবিধাবঞ্চিত শীতার্ত মানুষের পাশে দাঁড়ানো সকলের দায়িত্ব ——–এডভোকেট জুবায়ের

45
শাহপরান পূর্ব থানা জামায়াতের উদ্যোগে মেজরটিলা বাজারে সুবিধা বঞ্চিত শারীরিক প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ করছেন প্রধান অতিথি মহানগরীর আমীর এডভোকেট এহসানুল মাহবুব জুবায়ের।

বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও সিলেট মহানগর আমীর এডভোকেট এহসানুল মাহবুব জুবায়ের বলেছেন- সমাজের হত দরিদ্র সুবিধাবঞ্চিত মানুষগুলো আমাদেরই আপনজন। তীব্র শীতে তাদের স্বাভাবিক জীবনযাত্রা ব্যাহত হচ্ছে। দারুন কষ্টে দিনাতিপাত করছে অসহায় শীতার্ত মানুষ। এই অসহায় গোষ্ঠীকে সুবিধাবঞ্চিত রেখে আর্ত-সামাজিক উন্নয়ন সম্ভব নয়। বিবেকের তাড়নায় সামাজিক দায়বদ্ধতা থেকে এই শীতে শীতার্ত মানুষের কল্যাণে সামর্থ্যবানদের এগিয়ে আসতে হবে। পাশাপাশি সমাজের সুবিধা বঞ্চিত শারীরিক প্রতিবন্ধীদের স্বাভাবিক চলাফেরার জন্য হুইল চেয়ার বিতরণে সামর্থ্যবানদের এগিয়ে আসা উচিত।
তিনি গতকাল সিলেট মহানগরীর শাহপরান পূর্ব থানা জামায়াতের উদ্যোগে স্থানীয় ইসলামপুর (মেজরটিলা) বাজারে অসহায় শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র ও সুবিধা বঞ্চিত শারীরিক প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন। থানা আমীর শামীম আহমদের সভাপতিত্বে ও সেক্রেটারী মাসুক আহমদের পরিচালনায় অনুষ্ঠিত শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- জামায়াত নেতা ফয়জুর রহমান, মাওলানা আশরাফ আলী, শাহ মাহমুদুল হক, আশিকুর রহমান, এডভোকেট আব্দুল আহাদ, আব্দুল লতিফ, হাফিজ নুরুল ইসলাম প্রমুখ। বিজ্ঞপ্তি