এসএমপি’র গ্র্যান্ড মাস্টার প্যারেড অনুষ্ঠিত

4

স্টাফ রিপোর্টার :
সিলেট মেট্রোপলিটন পুলিশের গ্র্যান্ড মাস্টার প্যারেড অনুষ্ঠিত হয়েছে। রবিবার সকাল সাড়ে ৮টায় এসএমপি পুলিশ লাইন্স মাঠে এ প্যারেড অনুষ্ঠিত হয়।
প্যারেড কমান্ডার অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ইএন্ডডি) এবিএম নায়হানুল বারী ও সহকারী প্যারেড কমান্ডার (আরআই) পুলিশ পরিদর্শক মো. নুরুল ইসলামের নেতৃত্বে এবং সুসজ্জিত বাদক দলের সমন্বয়ে প্যারেডটি সুশৃঙ্খলভাবে পুলিশ কমিশনার মো. নিশারুল আরিফকে সশস্ত্র সালাম প্রদান করেন। সালাম গ্রহণ শেষে পুলিশ কমিশনার প্যারেড পরিদর্শন করেন।
এ সময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত কমিশনার (সদর ও প্রশাসন) পরিতোষ ঘোষ, উপ কমিশনার (সদর ও প্রশাসন) মো. কামরুল আমিন, উপ-কমিশনার (ট্রাফিক) ফয়সল মাহমুদ, উপ-কমিশনার (ডিবি) তোফায়েল আহমেদ, উপ-কমিশনার (উত্তর) আজবাহার আলী শেখ পিপিএম, উপ-কমিশনার (দক্ষিণ) মোহা. সোহেল রেজা পিপিএম, উপ-কমিশনার (পিওএম) মো. জাবেদুর রহমান। এছাড়াও প্যারেডে এসএমপির সকল অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার, সহকারী পুলিশ কমিশনার ও অফিসার ইনচার্জগণ উপস্থিত ছিলেন।
অনুষ্টানে পুলিশ কমিশনার মো. নিশারুল আরিফ উপস্থিত সকলে নিয়মিত শারীরিক প্রশিক্ষণ-প্যারেডের মানোন্নয়ের মাধ্যমে শারীরিক সুস্থতা বজায় রাখা, দক্ষতা ও পেশাদারিত্বের সাথে আইনশৃঙ্খলা ও নিরাপত্তা ডিউটি করার প্রয়োজনীয় দিক নির্দেশনা প্রদান করেন।