সংবর্ধনার জবাবে সিআইপি মাহতাবুর রহমান ॥ বাংলাদেশকে উন্নত রাষ্ট্র হিসেবে গড়ে তুলতে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে

25
আল-হারামাইন গ্রুপ ও আল-হারামাইন হাসপাতালের চেয়ারম্যান মোহাম্মদ মাহতাবুর রহমান নাসির সিআইপি নির্বাচিত হওয়ায় বিয়ানীবাজারের চারখাই উচ্চ বিদ্যালয়ের উদ্যোগে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে সংবর্ধিত অতিথি মোহাম্মদ মাহতাবুর রহমান নাসিরের হাতে ক্রেষ্ট তুলে দিচ্ছেন অতিথিবৃন্দ।

আল-হারামাইন গ্র“প ও আল-হারামাইন হসপিটালের চেয়ারম্যান মোহাম্মদ মাহতাবুর রহমান নাসির সিআইপি বলেছেন, ‘প্রতিটি খাতে বাংলাদেশ দ্রুত গতিতে এগিয়ে যাচ্ছে। উন্নয়নের ক্ষেত্রে বাংলাদেশ এখন বিশে^র রোল মডেল। বর্তমান সরকার যেসকল বিষয়ে অগ্রাধিকার দিয়ে কাজ করছে তার মধ্যে শিক্ষা ও স্বাস্থ্যখাত বিশেষভাবে উল্লেখযোগ্য। শিক্ষাকে গুরুত্ব দেওয়ার কারণে শিক্ষাপ্রতিষ্ঠানে ঝরে পড়ার হার কমে এসেছে। এখন বাংলাদেশে পাওয়া যাচ্ছে বিশ^মানের চিকিৎসাসেবা। উন্নয়নের এ অগ্রযাত্রাকে ধরে রেখে বাংলাদেশকে উন্নত রাষ্ট্র হিসেবে গড়ে তুলতে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।’
গতকাল শনিবার বিয়ানীবাজারের চারখাই উচ্চবিদ্যালয়ের উদ্যোগে আল-হারামাইন গ্র“পের চেয়ারম্যান মোহাম্মদ মাহতাবুর রহমান নাসির সিআইপি নির্বাচিত হওয়ায় তাকে সংবর্ধনার জবাবে তিনি এসব কথা বলেন।
গতকাল শনিবার সকাল ১১টায় চারখাই উচ্চবিদ্যালয় প্রাঙ্গণে এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে মোহাম্মদ মাহতাবুর রহমান নাসির সিআইপি ছাড়াও মরহুম মাওলানা আব্দুল হকের অন্য সন্তানদেরও সংবর্ধনা প্রদান করা হয়।
সংবর্ধনা অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক, সিলেট জেলা ও দায়রা জজ আদালতের পাবলিক প্রসিকিউটর এডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ, সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল ইউনিসুর রহমান।
চারখাই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. মাহমুদ আলীর সভাপতিত্বে ও অধ্যাপক আব্দুল খালিকের পরিচালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন চারখাই উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক স্বপ্না রানী দত্ত পুুরকায়স্থ। সংবর্ধিত অতিথির বক্তব্য রাখেন আল হারামাইন গ্রুপের ভাইস চেয়ারম্যান মো. আলিউর রহমান, কফিলুর রহমান, এমাদুর রহমান, এহসান রহমান ও আশফাকুর রহমান। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন জুবায়ের আহমদ ও গীতা পাঠ করেন কমল কৃষ্ণ চক্রবর্তী। বিজ্ঞপ্তি