শিক্ষাঙ্গনে শান্তিপূর্ণ পরিবেশ সৃষ্টিতে তালামীযে ইসলামিয়া সুনাম অর্জনে সক্ষম হয়েছে – রেদওয়ান আহমদ চৌধুরী

45

বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামিয়ার কেন্দ্রীয় সভাপতি রেদওয়ান আহমদ চৌধুরী বলেন, ছাত্রদের কাছে আহলে সুন্নাত ওয়াল জামাআতের বার্তা পৌঁছানো তালামীয কর্মীদের মৌলিক দায়িত্ব। দাওয়াত ও যোগ্য নেতৃত্বেরে মাধ্যমে এ দায়িত্ব পালন করতে হবে। কোন নেতা বা কথিত ‘বড়ভাই’দের হাতকে শক্তিশালী করা ইসলামী আন্দোলনের কর্মীদের কাজ নয়। ক্যাম্পাসে সজীব ও নির্মল পরিবেশ রক্ষায় তালামীযে ইসলামিয়া যে সুনাম অর্জন করেছে তা অক্ষুন্ন রাখতে হবে। ইমাম হোসাইন রা. এর জিহাদের চেতনাকে ধারণ করে সুন্নীয়তের নিশান উড্ডীন রাখাই হলো আমাদের মিশন। বালাগঞ্জ উপজেলা শাখা আয়োজিত স্তর উন্নয়ন পরীক্ষা ও প্রশিক্ষণ কর্মশালায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
৫ অক্টোবর শুক্রবার সকাল ১০টায় স্থানীয় তিলকচাঁনপুর ইসলামিয়া মোহাম্মদীয়া আলিম মাদরাসায় উপজেলা সভাপতি জুনেদ আহমদ এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নাজমুল ইসলাম শিহাব এর পরিচালনায় প্রশিক্ষণ কর্মশালায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সংগঠনের কেন্দ্রীয় সহ সাধারণ সম্পাদক হুমায়ূনুর রহমান লেখন, কেন্দ্রীয় সদস্য তৌরীছ আলী, সিলেট পশ্চিম জেলা সাংগঠনিক সম্পাদক কবির আহমদ।
কর্মশালায় প্রশিক্ষণ প্রদান করেন বালাগনজ উপজেলা আল ইসলাহ’র সভাপতি মাওলানা কাজী লুৎফুর রহমান সিরাজী, ওসমানী নগর উপজেলা আল ইসলাহর সভাপতি মাওলানা ছাদিকুর রহমান শিবলী, মৌলভী বাজার সরকারি মহিলা কলেজের প্রভাষক মাওলানা মুহিবুর রহমান, সিলেট পশ্চিম জেলা তালামীযের সাধারণ সম্পাদক শেখ আলী হায়দার। বিজ্ঞপ্তি