জেলা হিউম্যান হলার চালক শ্রমিক ইউনিয়নের জরুরি সভা

2

সিলেট জেলা হিউম্যান হলার চালক শ্রমিক ইউনিয়ন এর উদ্যোগে কেন্দ্রীয় কার্যালয়ে এক জরুরি সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২৬ ফেব্রুয়ারি) বেলা ২টায় তামাবিল শাখার বহিষ্কৃত সদস্য শাহাব উদ্দিন সাবুর কর্তৃক মিথ্যা মামলা দায়ের ও জেলা হিউম্যান হলার চালক শ্রমিক ইউনিয়ন এর সভাপতি রুনু মিয়া মঈন সহ কেন্দ্র কমিটির নেতৃবৃন্দের বিরুদ্ধে অপ্র-পচার এ প্রতিবাদ সভার আয়োজন করা হয়।
সভায় জেলা সভাপতি হাজ্বী রুনু মিয়া মঈন এর সভাপতিত্বে ও কোষাধ্যক্ষ শেখ আরিফ আহমদ এর পরিচালনায় সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা কমিটির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোঃ ইনছান আলী, সহ সভাপতি রায়হান উদ্দিন, তামাবিল শাখার নেতা সৈয়দ মখদ্দছ আলী, শাহাব উদ্দিন সাব, ফয়জুল মিয়া, হেলাল, কলিম, আরমান, কোর্ট পয়েন্ট শাখার সোহাগ, ওসমান গনি, কবির, মোগলা বাজার শাখার সভাপতি শাহেদ আহমদ, কটালপুর শাখার সভাপতি শফিক আহমদ, সম্পাদক আব্দুল সালাম, জুবেল, লিটন, দুরবস্থ শাখার সভাপতি মো আব্দুল্লা।
সভায় বক্তারা প্রশাসনের প্রতি অনুরোধ জানান যে মিথ্যা মামলা প্রত্যাহার করে ও মিথ্যা অপ্র প্রচারের জন্য বহিষ্কৃত শাহাব উদ্দিন সাবুর বিরুদ্ধে আইগত ব্যবস্থা গ্রহণের জন্য প্রশাসনের প্রতি শ্রমিক নেতৃবৃন্দ অনুরোধ জানান। বিজ্ঞপ্তি