জেলা প্রশাসকের হস্তক্ষেপে ডিএসএ ও ব্যাডমিন্টন খেলোয়াড়দের বিরোধ নিষ্পত্তি

18

সিলেটের জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি এম. কাজী এমদাদুল ইসলামের হস্তক্ষেপে নিষ্পত্তি হয়েছে জেলা ক্রীড়া সংস্থা ও সিলেটের ব্যাডমিন্টন খেলোয়াড়দের মধ্যকার বিরোধ।
কিছুদিন আগে সিলেটে একটি ব্যাডমিন্টন টুর্ণামেন্ট আয়োজনকে কেন্দ্র করে সিলেটের কৃতি ব্যাডমিন্টন খেলোয়াড়বৃন্দের সাথে ব্যাডমিন্টন উপ কমিটির সম্পাদক লিয়াকত হোসেনের বিরোধ সৃষ্টি হয়। জাতীয় তারকাসহ ১৯ জন খেলোয়াড় এই টুর্ণামেন্টে অংশ না নেওয়ায় লিয়াকত হোসেন এক বিজ্ঞপ্তিতে তাদেরকে নিষিদ্ধ করেন এবং সকল ধরনের সুযোগ-সুবিধা গ্রহণ থেকে অবাঞ্ছিত ঘোষণা করেন। একই সাথে তাদের শোকজও করেন তিনি।
বুধবার সকালে জেলা প্রশাসকের কার্যালয়ে জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহি উদ্দিন আহমদ সেলিম, ব্যাডমিন্টন উপ কমিটির সভাপতি সিরাজুল ইসলাম শামিম, সম্পাদক লিয়াকত হোসেন এবং খেলোয়াড়দের উপস্থিতিতে বিষয়টি সমাধান হয়।
এ ব্যপারে জাতীয় ব্যাডমিন্টন তারকা জামিল আহমদ দুলাল বলেন- জেলা প্রশাসকের হস্তক্ষেপে বিষয়টি সমাধান হয়েছে। ডিএসএ আমাদের বহিষ্কারাদেশ তুলে নিয়েছে। আমরা এতে খুশি। তবে আমাদেরকে যে শোকজের নোটিশ দেওয়া হয়েছিল আমরা সেটির জবাব ব্যাডমিন্টন উপ কমিটির সম্পাদককে না দিয়ে সভাপতি বরাবরে জমা দিয়েছি। বিজ্ঞপ্তি