কদমতলী থেকে গোলাপী ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

7

স্টাফ রিপোর্টার :
নগরীর দক্ষিণ সুরমা কদমতলী এলাকা থেকে ৩০ পিস গোলাপী রঙের ইয়াবাসহ মাদক ব্যবসায়ী মোঃ গোলাম হোসেন রাব্বীকে (২৫) গ্রেফতার করেছে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী রাব্বী মাদারীপুর জেলার ডাসার থানার বীরমহল এলাকার দক্ষিণ মাইজপাড়া চৌকিদার বাড়ীর মো: সোবহান চকিদারের পুত্র। বর্তমানে সে নগরীর সোবহানীঘাট হীরা মিয়ার কলোনীর বাসিন্দা।
পুলিশ জানায়, গতকাল মঙ্গলবার বিকেল সাড়ে ৪ টার দিকে মহানগর গোয়েন্দা পুলিশের এসআই (নি.) মোঃ আসলাম হোসেন এসআই (নিঃ) মোঃ আকবর হোসেনসহ একদল মহানগর গোয়েন্দা পুলিশের টহলরত টিম গোপন সংবাদের ভিত্তিতে নগরীর কদমতলী পয়েন্ট সংলগ্ন মেসার্স আবেদিন সিএনজি ফিলিং স্টেশনের সামনে অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী মোঃ গোলাম হোসেন রাব্বীকে গ্রেফতার করে। এ সময় তার কাছ থেকে ৩০ পিস গোলাপী রংয়ের ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে। প্রাথমিক অনুসন্ধানকালে জানা যায়, ধৃত আসামী গোলাম হোসেন রাব্বী পেশাগত মাদক ব্যবসায়ি এবং সে ঘটনাস্থল এলাকাসহ সিলেট শহরের বিভিন্ন এলাকার মাদক সেবীদের নিকট খুচরা হিসেবে ইয়াবা ট্যাবলেট বিক্রি করে আসছিল। উক্ত মাদক ব্যবসাায়িকে আসামী করে এসআই (নিঃ) মোঃ আসলাম হোসেন দক্ষিণ সুরমা থানায় এজাহার দায়ের করলে তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজুর বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।
মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার জ্যোতির্ময় সরকার জানান, গ্রেফতার রাব্বীর বিরুদ্ধে দক্ষিণ সুরমা থানায় মামলা দায়ের করা হবে।