সুনামগঞ্জে ছেলেধরা গুজবে যেসব ঘটনা ঘটেছে, যারা ঘটিয়েছে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হচ্ছে – পুলিশ সুপার

8

সুনামগঞ্জ থেকে সংবাদদাতা :
সুনামগঞ্জ পুলিশ সুপার মো. বরকতুল্লাহ খান বলেছেন, সুনামগঞ্জে ছেলেধরা গুজবে যেসব ঘটনা ঘটেছে, যারা ঘটিয়েছে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হচ্ছে। এসব ঘটনায় মামলা হয়েছে, গ্রেফতারও করা হয়েছে।
সুনামগঞ্জ জেলায় ৭টি ঘটনা ঘটানো হয়েছে। যারা এই ঘটনার শিকার তারা বেশিরভাগই মানসিক ভারসাম্যহীন। এই ঘটনা সৃষ্টিকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হচ্ছে। তিনি গুজবে কান না দিতে এবং আতঙ্কিত না হতে জেলাবাসীর প্রতি আহ্বান জানিয়েছেন। আগামী ৩১ জুলাই পর্যন্ত পুলিশ প্রশাসন, শিক্ষাপ্রতিষ্ঠান, মসজিদ, মন্দির, চায়ের স্টল ও জনসমাগমবেশী এসবস্থানে প্রচারণা অব্যাহত রাখবে।
বুধবার সন্ধ্যায় সুনামগঞ্জ পুলিশ সুপারের কার্যালয়ে অনুষ্ঠিত এক সাংবাদিক সম্মেলনে এসব কথা বনে।
উপস্থিত ছিলেন পদোন্নতিপ্রাপ্ত পুলিশ সুপার মিজানুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার আবু তারেক, অতিরিক্ত পুলিশ সুপার হায়াতুন্নবী, সুনামগঞ্জ সদর সার্কেল এএসপি জয়নাল আবেদীন, সহকারি পুলিশ সুপার মাহবুবুর রহমান, সদর থানার ওসি শহিদুর রহমান, ডিবি ওসি কাজী মুক্তাদীর, ডিআইও ওয়ান আনোয়ার হোসেন মৃধা, সদর থানার ওসি (তদন্ত) আব্দুল্লাহ আল মামুন, ওসি অপারেশন সঞ্জু মোরশেদ প্রমুখ। পুলিশ সুপার বলেন, ফেইসবুক, অনলাইন, ইউটিউব, টুইটারে নজরদারি বাড়ানো হয়েছে। গুজব সৃষ্টি করে গণপিটুনির মাধ্যমে আইন হাতে তোলে নিলে ফৌজদারি অপরাধে ব্যবস্থা নেওয়া হবে।
সাংবাদিক সম্মেলনে বক্তব্য দেন পৌর কলেজের অধ্যক্ষ, সুনামগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও সুনামগঞ্জের ডাক পত্রিকার সম্পাদক শেরগুল আহমেদ, রিপোর্টার্স ইউনিটির সভাপতি লতিফুর রহমান রাজু, সাংবাদিক আল হেলাল, শাহজাহান চৌধুরী, শামস শামীম, বিন্দু তালুকদার, এমরানুল হক চৌধুরী, শহিদনূর আহমেদ।