গোলাপগঞ্জে স্বামীর হাতে স্ত্রী খুন, এক গৃহবধূর আত্মহত্যা

22

গোলাপগঞ্জ থেকে সংবাদদাতা :
গোলাপগঞ্জের রনকেলী নুরপাড়া ও ফুলসাইন্দ খলারভাগ গ্রামে পৃথক দু’টি ঘটনায় স্বামীর হাতে স্ত্রী খুন ও এক গৃহবধূর আত্মহননের ঘটনা ঘটেছে। গতকাল বুধবার সকালে পৌর এলাকার রনকেলী নুরুপাড়া গ্রামের সুন্দর খাঁ (৬০)’র স্ত্রী মিনারা বেগম (৪৮)। বুধবার সকালে পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করে। এ ঘটনায় ঘাতক স্বামীকে আটক করেছে পুলিশ।
পুলিশ সূত্রে জানা যায়, সুন্দর খাঁ ও মিনারা দম্পতির ছেলে জাবেদ আহমদ ঘটনার একদিন আগে তার ফুফুর বাড়ি থেকে একটি স্মার্টফোন চুরি করে নিয়ে আসে। এ নিয়ে মঙ্গলবার রাত ১টার দিকে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হয়। এক পর্যায়ে সুন্দর খাঁ উত্তেজিত হয়ে স্ত্রীর গলায় ওড়না পেচিয়ে ফাঁস দিলে ঘটনাস্থলে তার মৃত্যু হয় বলে পুলিশ সূত্রে জানা যায়। পরে থানা পুলিশকে খবর দেওয়া হলে গোলাপগঞ্জ মডেল থানার পুলিশ নিহতের লাশ উদ্ধার করে। এব্যাপারে গোলাপগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজান রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন ঘাতক স্বামীকে আটক করে থানায় প্রাথমিক জিজ্ঞাসাবাদ চলছে।
অপরদিকে গোলাপগঞ্জে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার দুপুরে তার স্বামীর বাড়ি থেকে এ লাশ উদ্ধার করা হয়। নিহত গৃহবধূ উপজেলার লক্ষণাবন্দ ইউপির ফুলসাইন্দ খলারভাগ গ্রামের শাহিন মিয়া (২৪)’র স্ত্রী নাছিমা বেগম (২০)। স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায় বিবাহের পর থেকে এ দম্পতির মধ্যে বিভিন্ন বিষয় নিয়ে কলহ লেগে থাকত। মঙ্গলবার তাদের মধ্যে ঝগড়া হয়। ওইদিন রাতে স্বামী বাড়িতে না থাকায় সে শাশুড়ীর পাশে ঘুমাতে যায়। রাত ৩টার দিকে পুত্রবধূকে কাছে না পেয়ে খুঁজতে গেলে ঘরের তীরের সাথে ওড়না দিয়ে ফাঁস লাগানো ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে চিৎকার দিলে স্থানীরা এগিয়ে আসেন। পরে থানা পুলিশকে খবর দেওয়া হলে পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে মর্গে প্রেরণ করে। গোলাপগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজান রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন পুলিশ প্রাথমিক ধারণা সে আত্মহত্যা করছে। ময়না তদন্তর রিপোর্ট আসলে মৃত্যুর ধরণ জানা যাবে।