র‌্যাব-পুলিশের অভিযানে ইয়াবাসহ গ্রেফতার ৩

20

স্টাফ রিপোর্টার :
নগরী, শহরতলী ও কোম্পানীগঞ্জে র‌্যাব-পুলিশ পৃথক অভিযান চালিয়ে ইয়াবা ট্যাবলেটসহ ৩ জনকে গ্রেফতার করেছে। গত বৃহস্পতিবার বিভিন্ন সময়ে তাদেরকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হচ্ছে- নেত্রকোণা সদর থানার কলমাকান্দা গ্রামের আব্দুজ জহুরের পুত্র আরিফ ইসলাম (২৩), এয়ারপোর্ট থানার বাইশটিলার আকরাম আলীর পুত্র কামরুল ইসলাম (২০)। বর্তমানে তারা নগরীর আখালিয়া এলাকার বাসিন্দা ও কোম্পানীগঞ্জ উপজেলার দারকুল গ্রামের মছদ্দর আলীর পুত্র ফরিদ আহম্মদ (৩৫)। এরা ৩ জন মাদক ব্যবসায়ী। এবং নগরীর বনকলাপাড়ার ২১/১ ফাতেমা ভিলার মৃত তহুর মিয়ার পুত্র জুবেল আহমদ (৩০)। সে ডাকাতি মামলার পলাতক আসামি।
পুলিশ জানায়, গত বৃহস্পতিবার বিকেল পৌনে ৬টার জালালাবাদ থানার হাটখোলা ইউনিয়নের শিবেরবাজার এলাকার বাবুরগাঁও পয়েন্ট থেকে মাদক ব্যবসায়ী আরিফ ইসলাম ও কামরুল ইসলামকে গ্রেফতার করে পুলিশ। তাদের কাছ থেকে ১৬৫ পিস ইয়াবা জব্দ করা হয়। পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার জেদান আল মুসা জানান, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। এদিকে, বৃহস্পতিবার মধ্যরাতে পুলিশের অপর একটি দল গোপন সংবাদের ভিত্তিতে নগরীর কলাপাড়া এলাকায় অভিযান চালিয়ে ২০১১ সালের ডাকাতি মামলার পলাতক আসামী জুবেল আহমদকে গ্রেফতার করে পুলিশ। বিষয়টি নিশ্চিত করেছেন এয়ারপোর্ট থানার এসআই আসাদুজ্জামান।
অপরদিকে র‌্যাব জানায়, গত বৃহস্পতিবার সন্ধ্যা সোয়া ৬টার দিকে র‌্যাব-৯’র একটি দল গোপন সংবাদের ভিত্তিতে কোম্পানীগঞ্জ থানার খাগাইল বাজারের তৌফিক ফুড এন্ড ফ্যাক্টরীর সামনের রাস্তা থেকে ৩৯৫ পিছ ইয়াবাসহ পেশাদার মাদক ব্যবসায়ী ফরিদ আহম্মদকে গ্রেফতার করে। উদ্ধারকৃত আলামত ও গ্রেফতারকৃত আসামীকে কোম্পানীগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে বলে এক বিজ্ঞপ্তিতে জানিয়েছেন অতিরিক্ত পুলিশ সুপার মনিরুজ্জামান।