জগন্নাথপুর উপজেলা পরিষদের নারী সদস্য পদে নির্বাচন আজ

43

জগন্নাথপুর থেকে সংবাদদাতা :
জগন্নাথপুর উপজেলা পরিষদের সংরক্ষিত নারী সদস্য পদে আজ ২৯ জানুয়ারি সোমবার নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে সকাল ৮ টা থেকে বেলা ২ টা পর্যন্ত একটানা ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। উপজেলার ১টি পৌরসভা ও ৮টি ইউনিয়ন পরিষদের মোট ২৭ জন নারী সদস্য ভোট প্রদান করবেন। তাদের মধ্যে ৩টি আসনে উপজেলা পরিষদের নারী সদস্য পদে মোট ৭ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। এতে ১ জন ভোটার মোট ৩টি ভোট প্রদান করতে পারবেন। প্রতিটি আসনে ১টি করে ৩টি আসনের পছন্দের প্রার্থীকে ভোট দেয়া যাবে।
নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীরা হলেন, ১নং আসন থেকে জগন্নাথপুর পৌরসভার নারী কাউন্সিলর মিনা রাণী পাল (হরিণ) ও চিলাউড়া-হলদিপুর ইউনিয়নের নারী ইউপি সদস্য শান্তনা ইসলাম লাকি (মোরগ)। ২নং আসন থেকে পাটলি ইউনিয়নের নারী ইউপি সদস্য ফেরদৌসী বেগম তানিয়া (রূপচাঁদা) ও সৈয়দপুর-শাহারপাড়া ইউনিয়নের নারী ইউপি সদস্য জয়গুন নেছা (হরিণ)। ৩নং আসন থেকে রাণীগঞ্জ ইউনিয়নের নারী ইউপি সদস্য রোকসানা বেগম (টেবিল) আশারকান্দি ইউনিয়নের নারী ইউপি সদস্য সেলিনা বেগম (মোরগ) ও পাইলগাঁও ইউনিয়নের নারী ইউপি সদস্য সালেহা বেগম (হরিণ)।
এদিকে-নির্বাচনকে কেন্দ্র করে প্রার্থী ও ভোটারদের মধ্যে উৎসাহ-উদ্দীপনা বিরাজ করছে। সেই সাথে তারা নিজেদের বিজয় নিশ্চিতের লক্ষ্যে মরিয়া হয়ে উঠেছেন। জগন্নাথপুর উপজেলা নির্বাচন কর্মকর্তা ও সহকারি রিটার্নিং অফিসার মুজিবুর রহমান জানান, ২৯ জানুয়ারি সোমবার নির্বাচন শান্তিপূর্ণভাবে সম্পন্নের লক্ষ্যে সব ধরণের প্রস্তুতি গ্রহণ করা হয়েছে।