ওসমানী হাসপাতালে অবৈধ জনবল নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন

50
সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে অবৈধ জনবল নিয়োগ বাতিল ও স্থায়ী নিয়োগের দাবিতে আয়োজিত মানববন্ধনে বক্তব্য রাখছেন সিলেট সিটি কর্পোরেশনের ৩নং ওয়ার্ডের কাউন্সিলর এ কে এ লায়েক।

সিলেট সিটি কর্পোরেশনের ৩নং ওয়ার্ড ও সিলেটের সর্বস্তরের সচেতন নাগরিক বৃন্দের উদ্যোগে এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে অবৈধ নিয়োগ বাতিল ও স্থায়ীদের নিয়োগের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার দুপুরে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ গেইটে অনুষ্টিত হয়। ৩নং ওয়ার্ড যুবলীগের সভাপতি আব্দুর রব হাজারীর সভাপতিত্বে ও সাংবাদিক সোয়েব বাসিতের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন- সিলেট সিটি কর্পোরেশনের ৩নং ওয়ার্ড কাউন্সিলর একেএ লায়েক। তার বক্তব্যে বলেন, মেডিকেল পরিচালকের সাথে অনেক বার দেখা করেছি এবং অনুরোধ করেছি কিন্তু পরিচালক বলেছেন চাকরির বিষয়টি কৃষ্ণা নামক একটি কোম্পানীকে দেওয়া হয়ে গেছে। কিন্তু এই কোম্পানী চাকরির নামে আজ ২ থেকে আড়াই লাখ টাকা হাতিয়ে নিচ্ছে। কাউন্সিলর বলেন, অচিরেই এই নিয়োগ পদ্ধতি বাতিল করতে হবে এবং এই স্থানীয় অনেক শিক্ষিত ছেলে মেয়েদের চাকরির সুযোগ করে দিতে হবে। ওসমানী মেডিকেল পরিচালকের উদ্দেশ্যে কাউন্সিলর লায়েক বলেন আপনি আমার কথা শুনুন আর না হলে ২৭টি ওয়ার্ড কাউন্সিলদেরকে নিয়ে আন্দোলনে যাব। তিনি আরো বলেন, প্রতিদিনিই মেডিকেল গেইটে রোগী এবং রোগীর স্বজনদের কাছ থেকে ১৫ থেকে ২০টাকা নেওয়া হয়। এগুলো বন্ধ করতে হবে আর না হলে আপনার মেডিকেলের দরজা বন্ধ করে দেওয়া হবে। মানববন্ধন শেষে ওসমানী মেডিকেল হাসপাতাল পরিচালকের কাছে স্মারকলিপি প্রদান করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন হাসান আলী বাদল, মাসুক মিয়া, জাকারিয়া মাসুদ খোকন, ইর্শাদ রাজা, রাশিদ মিয়া, আসুক কুমার কর, আব্দুস ছাত্তার পলাশ, দিলোয়ার প্রমুখ। বিজ্ঞপ্তি