খাদিমনগরে প্রবাসীর বাড়ীতে ডাকাতের হামলায় গুলিবিদ্ধসহ আহত ৩

66

সিলেট সদর উপজেলায় ৩নং খাদিমনগর ইউনিয়নের বাইশটিলা গ্রামে প্রবাসী বাড়ীতে ডাকাতের হামলায় তিনজন গুরুতর আহত হয়েছেন। এ ঘটনায় আহতদের সিলেট এম এ জি ওসমানী হাসপাতালে ভর্তি করা হয়। গত ২৫ এপ্রিল মঙ্গলবার দিবাগত রাত আনুমানিক ২টার দিকে খাদিমনগর ইউনিয়নের বাইস টিলা গ্রামে লন্ডন প্রবাসী মোমিন মিয়ার বাড়ীতে এ ঘটনা ঘটে। আহতরা হলেন, মোমিন মিয়া (৩৫), সেলিম মিয়া (৩৪), শামীম আহমদ (২৮)।
পারিবারিক সূত্রে জানা যায়, রাত ২টার দিকে ডাকাতের এক সংঘবদ্ধ দল লন্ডন প্রবাসী মোমিন মিয়ার বাড়িতে দেশি অস্ত্র ও পিস্তল নিয়ে হামলা চালায়। এ সময় ডাকাতরা ওই পরিবারের সকলকে জিম্মি করে ফেলে। পরে মোমিন মিয়ার ঘরে থাকা স্বর্ণালঙ্কারসহ প্রায় ৫ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায়। পরিবারের লোকজন চিৎকার করলে ডাকাতরা গুলিবর্ষণ করে। এ সময় সেলিম নামের একজনের শরিলে বিভিন্নস্থা গুলি লাগে। পরে স্থানীয়রা এসে আহতদের উদ্ধার করে ওসমানী হাসপাতালে ভর্তি করে।
এ ব্যাপারে এয়ারর্পোট থানা ভারপ্রাপ্ত ওসি মোশারফ হোসেন সাথে যোগাযোগ করা হলে তিনি জানান যে আমরা ঘটনার খবর পেয়ে সাথে সাথে ঘটনার স্থানে পুলিশ পাঠানো হয় এবং বিষয়টি তদন্ত করা হচ্ছে।
এ ঘটনার খবর পেয়ে সিলেট সদর উপজেলা চেয়ারম্যান আশফাক আহমদ ও ৩নং খাদিমনগর ইউনিয়নের চেয়ারম্যান দিলোয়ার হোসেনসহ এলাকার বিভিন্ন মুরব্বীগণ প্রবাসী বাড়ী পরিদর্শন করেন। এসময় তারা ঘটনা তীব্র নিন্দা এবং অভিলম্ভ ডাকাতদের গ্রেফতার করা জন্য প্রশাসনে প্রতি জুর দাবী জানান। (খবর সংবাদদাতার)