দক্ষিণ সুরমায় এনা বাসের চাপায় মোটরসাইকেল আরোহী নিহত

3

স্টাফ রিপোর্টার :
সিলেট-ঢাকা মহাসড়কের দক্ষিণ সুরমার নাজিরবাজারে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় আহত মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। নিহত মো. মুজিব (১৮) মৌলভীবাজার জেলার বড়লেখা উপজেলার গোলসা গ্রামের সদই মিয়ার পুত্র। অপর আহত আব্দুস সালাম (৩৫)কে গুরুতর অবস্থায় সিলেট ওসমানী হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি বালাগঞ্জের গহরপুর (রতনপুর) গ্রামের সাইম উল্লাহর পুত্র। তথ্যটি নিশ্চিত করেছেন ওসমানী মেডিকেল পুলিশের ইনচার্জ এসআই ফারুক।
গতকাল বুধবার বিকেল ৪টায় সিলেট-ঢাকা মহাসড়কের দক্ষিণ সুরমার নাজিরবাজারের দক্ষিণে এই মর্মান্তিক সড়ক দুর্ঘটনা ঘটে। এতে ২ মোটরসাইকেল আরোহী গুরুতর আহত হন। এর মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক ছিলো। স্থানীয়রা তাদের উদ্ধার করে ওসমানী হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মো. মুজিবকে মৃত ঘোষণা করেন।
স্থানীরা জানান, ঢাকা থেকে আসা এনা পরিবহনের একটি বাস (ঢাকা মেট্রো-১৫-০১১৯) নাজিরবাজারের দক্ষিণের ব্রিজ থেকে নেমেই একই দিক থেকে আসা দুই মোটরসাইলে আরোহীকে চাপা দেয়। এ সময় মোটরসাইকেল পুরোটাই এনা বাসের নিচে ঢুকে যায়। এতে মোটরসাইকেলের আরোহী মুজিবের এক পা বিচ্ছিন্ন হয়ে যায়। তার অবস্থা আশঙ্কাজনক ছিলো। মোটরসাইকেলের অন্য আরোহী সালামও মারাত্মকভাবে আহত হন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে ওসমানী হাসপাতালে প্রেরণ করে। খবর পেয়ে দক্ষিণ সুরমার থানার একদল পুলিশ ঘটনাস্থলে পৌছে। তবে এনা বাসের চালককে আটক করতে পারেনি।
দক্ষিণ সুরমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আক্তার হোসেন জানান, ঘটনাস্থল থেকে দুমড়ে-মুচড়ে যাওয়া মোটরসাইকেল ও ঘাতক বাসটি জব্দ করে থানায় নিয়ে আসা হয়েছে। তবে বাস চালক পালিয়ে গেছে। এ ঘটনায় এখন পর্যন্ত মামলা দায়ের হয়নি বলে তিনি জানান।