শ্রীহট্ট ব্রাহ্মণ পরিষদের পুরোহিত কর্মশালা

24

শ্রীহট্ট ব্রাহ্মণ পরিষদের কেন্দ্রীয় কমিটির উদ্যোগে সিলেট বিভাগের পুুরোহিতদের প্রশিক্ষণ কর্মশালার উদ্বোধনী Hindu Brammon Proshikkon Pic 27.11.15অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। গতকাল শুক্রবার নগরীর কালীঘাটস্থ শ্রী শ্রী কালিমন্দিরে এই প্রশিক্ষণ কর্মশালার আয়োজন করা হয়।
শ্রীহট্ট ব্রাহ্মণ পরিষদের আহবায়ক জলধীর রঞ্জন চৌধুরীর সভাপতিত্বে এবং সদস্য সচিব বিশ্বজিৎ চক্রবর্ত্তী অপন ও সদস্য জগৎজ্যোতি ভট্টাচার্য তাপসের যগ্ম পরিচালনায় কর্মশালায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন কর্মশালার প্রশিক্ষক এডভোকেট বিজয় কৃষ্ণ বিশ্বাস, অমৃত রাম ভট্টাচার্য দুলাল, নবীন কুমার ভট্টাচার্য, অশোক রঞ্জন চৌধুরী, জয়ব্রত শর্ম্মন, রামেশ রঞ্জন ভট্টাচার্য, বিরেন্দ্র চক্রবর্ত্তী, গোপেন্দ্র চক্রবর্ত্তী মানিক, পুলক ভট্টাচার্য, দেবব্রত চক্রবর্ত্তী, প্রনয় চক্রবর্ত্তী, পঙ্কজ ভট্টাচার্য, বিভাকর দেশমুখ্য, সুভাস চক্রবর্ত্তী প্রমুখ।
উদ্বোধনী প্রশিক্ষণ কর্মশালায় সংগঠনের ন্যায়নীতি নিয়ে আলোকপাত করেন সংগঠনের আহবায়ক জলধীর রঞ্জন চৌধুরী। সমবেত পবিত্র বেদধ্বনির মাধ্যমে শুরু হওয়া প্রশিক্ষণ কর্মশালার উদ্বোধনী অনুষ্টানে সংগঠনের জৈন্তাপুর উপজেলার সদস্য রবীন্দ্র চক্রবর্ত্তী ও রথীন্দ্র চক্রবর্ত্তীর পিতা অমিয় ভূষণ চক্রবর্ত্তী’র (কানাই ঠাকুর) মৃত্যুতে তার বিদেহী আত্মার শান্তি কামনা করে ১ মিনিট প্রার্থনা করা হয়। এছাড়া সংগঠনের মাধ্যমে ভবিষ্যতে দরিদ্র ব্রাহ্মণ সন্তানদের উপনয়ন সহ হিন্দু ধর্মাবলম্বী দরিদ্র মেয়েদের বিয়ের ব্যবস্থার কথা ব্যক্ত করা হয়। বিজ্ঞপ্তি