শাহজালাল মাজার প্রাঙ্গণ থেকে অপহৃত ২ মাদ্রাসা ছাত্র উদ্ধার

44

স্টাফ রিপোর্টার :
হযরত শাহজালাল (রহ.) মাজার প্রাঙ্গণ থেকে ২ অপহৃত মাদ্রাসা ছাত্রকে উদ্ধার করা হয়েছে। উদ্ধার হওয়া রাফি (১২) ও সজিব (১১) উভয়েই হবিগঞ্জের শায়েস্তাগঞ্জের করিমপুর ক্বেরাতিয়া নুরানিয়া মাদ্রাসার ছাত্র। শনিবার মাদ্রাসার সামনের রাস্তা থেকে তাদের অপহরণ করা হয় বলে তারা জানায়। তাদের কোতোয়ালি ভিকটিম সাপোর্ট সেন্টারে নেয়া হয়েছে।
পুলিশ জানায়, হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার জুয়ারলালচান গ্রামের আলফু মিয়ার পুত্র রাফি আহমদ ও একই গ্রামের শাহ আলমের পুত্র সজিব করিমপুর মাদ্রাসায় আবাসিক লেখাপড়া করে। শনিবার দুপুরে মাদ্রাসা মূল সড়কের পাশে একটি কালো মাইক্রোবাস থেকে এক মহিলা তাদের ডাক দিলে তারা সেখানে গেলে তাদেরকে অপর এক লোক গাড়িতে জোরপূর্বক তুলে। পরে তারা গাড়িতে অচেতন হয়ে পড়ে। বিকেলে নগরীর কীনব্রিজ এলাকায় তাদের নামিয়ে রিকশাযোগে তাদেরকে শাহজালাল মাজারে নিয়ে আসা হয়। অজ্ঞাত কারণে অপহরণকারী চক্র মাজার প্রাঙ্গণ থেকে সটকে পড়ে। তাদের ক্রন্দনরত অবস্থায় জিন্দাবাজারের দোকান কর্মচারী মাহবুবুর রহমান হাসান ও শামীম উদ্ধার করে মাজার কর্তৃপক্ষের নিকট হস্তান্তর করেন। উদ্ধার হওয়া রাফি তার পিতার সঙ্গে যোগাযোগ করলে পরিবারের সদস্যবৃন্দ সিলেট আসছেন বলে জানা গেছে।
এদিকে, অপহরণের শিকার রাফি ও সজিবকে শাহজালাল মাজার ফাঁড়ি ইনচার্জ এসআই শফিক ভিকটিম সাপোর্ট সেন্টারে প্রেরণ করেন। এ বিষয়ে থানায় একটি সাধারণ ডায়রি করা হয়েছে। শনাক্তের মাধ্যমে তাদেরকে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।