দক্ষিণ সুরমা উপজেলা স্কাউটের মেম্বারশীপ অনলাইন রেজিষ্ট্রেশন কার্যক্রমের শুভ উদ্বোধন

52

বাংলাদেশ স্কাউট দক্ষিণ সুরমা উপজেলা শাখার স্কাউট মেম্বারশীপ অনলাইন রেজিস্ট্রেশন কার্যক্রমের শুভ উদ্বোধনী অনুষ্ঠান গতকাল ২৪ নভেম্বর মঙ্গলবার দক্ষিণ সুরমা উপজেলার শ্রীরামপুর সিরাজ উদ্দিন আহমদ একাডেমিতে অনুষ্ঠিত হয়।
বাংলাদেশ স্কাউট দক্ষিণ সুরমা উপজেলা কমিশনার মোঃ শহিদুর রব-এর সভাপতিত্বে ও স্কাউট সম্পাদক মকব্বির আলীর পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন দক্ষিণ সুরমা উপজেলা নির্র্র্বাহী অফিসার ও উপজেলা স্কাউটের সভাপতি শ্রাবস্তী রায়। প্রধান বক্তার বক্তব্য রাখেন, সিরাজ উদ্দিন আহমদ একাডেমি ম্যানেজিং কমিটির সভাপতি ও বিএমএর সাবেক সভাপতি ডা. মোঃ শামীমুর রহমান। বক্তব্য রাখেন স্কাউট দক্ষিণ সুরমা উপজেলা শাখার সহ-সভাপতি ও সিরাজ উদ্দিন আহমদ একাডেমির অধ্যক্ষ মোঃ বেলাল আহমদ, কোষাধ্যক্ষ ও বলদি আদর্শ বহুমুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক গোলাম মোস্তফা কামাল, স্কাউট গ্র“প কমিটির সভাপতি ও বিবিদইল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাইফুল ইসলাম রানা, মোয়াজ্জেম হোসেন, উপজেলা সহ-কমিশনার আক্তার হোসেন, স্কাউট লিডার আব্দুল হাই, আঞ্চলিক কমিশনার ইছমাইল আলী বাচ্চু, জালালাবাদ দ্বি-পাক্ষিক উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক তজম্মুল আলী, মোহাম্মদ মকন স্কুল এন্ড কলেজের সহকারী প্রধান শিক্ষক আব্দুল মালিক রাজু। উল্লেখ্য, অনলাইন রেজিস্ট্রেশন কার্যক্রমের শুভ উদ্বোধনী অনুষ্ঠানে উপজেলার স্কাউট লিডার থেকে ২৩ জন ও কাব লিডার থেকে ২৬ জন অংশগ্রহণ করে। অনুষ্ঠান শেষে প্রধান অতিথি প্রজেক্টরের সুইচ টিপে স্কাউট মেম্বারশীপ অনলাইন রেজিস্ট্রেশন কার্যক্রমের শুভ উদ্বোধন করেন।
প্রধান অতিথির বক্তব্যে স্কাউট সভাপতি শ্রাবস্তী রায় বলেন, স্কাউট শৃঙ্খলা, আদর্শ ও ভ্রাতৃত্ববোধ সৃষ্টিতে সহায়ক ভূমিকা পালন করে। সততা ও সহযোগী মনোভাব নিয়ে কাজ করলে সমাজে অপরাধ দমনে স্কাউটের গুরুত্ব অপরিসীম, তিনি উপজেলা স্কাউটের অনলাইন কার্যক্রম গতিশীল করতে স্কাউটদের অগ্রসর হতে হবে। দক্ষিণ সুরমা উপজেলা স্কাউটের ত্রি-বার্ষিক সম্মেলন আগামী ৩০ নভেম্বর সোমবার বেলা ২টায় উপজেলা অডিটোরিয়ামে অনুষ্ঠিত হবে। এতে সংশ্লিষ্ট সকলকে উপস্থিত থাকার জন্য তিনি উদাত্ত আহ্বান জানান। বিজ্ঞপ্তি