গোয়াইনঘাটে ডিজিটাল উদ্ভাবনী মেলায় ইমরান আহমদ এমপি ॥ বর্তমান সরকারের আপ্রাণ চেষ্টায় প্রত্যন্ত অঞ্চলে এখন ইন্টারনেট ব্যবহার হচ্ছে

68

গোয়াইনঘাট থেকে সংবাদদাতা :
ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এবং সিলেট-৪ আসনের সংসদ সদস্য ইমরান আহমদ বলেছেন মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনার রূপকল্প এর আগেই বাংলাদেশ একটি মাধ্যম আয়ের দেশে পরিনিত হয়েছে। যার উদাহরণ বর্তমান সরকারের আপ্রাণ চেষ্টায় দেশের প্রত্যন্ত অঞ্চলেও এখন ইন্টারনেট ব্যবহার হচ্ছে। জনগণ আজ ইন্টারনেটের মাধ্যমে ঘরে বসেই সল্প সময়ে অনেক কাজ দ্রুতগতিতে সম্পন্ন করছে। আজকের এই ডিজিটাল উদ্ভাবনী মেলা থেকে আমরা ইন্টারনেট সম্পর্কে অনেক কিছু শিখতে ও জানতে পারব পাশাপাশি খুব সহজেই এর সুফল ভোগ করতে পারবে সাধারণ জনগণ।
তিনি গতকাল বিকেলে গোয়াইনঘাট উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা মিলনায়তনে মাল্টিমিডিয়া ক্লাসরুমঃ সহজ ও কার্যকর পাঠদান পদ্ধতি বিষয়ে দুইদিন ব্যাপী ডিজিটাল উদ্ভাবনী মেলার উদ্বোধনী সেমিনারে  প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
গোয়াইনঘাট উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ আজিজুল ইসলামের সভাপতিত্বে এসময় বক্তব্য রাখেন গোয়াইনঘাট উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আফিয়া বেগম, গোয়াইনঘাট উপজেলা আওয়ামীলীগের সভাপতি আজিজুর রহমান, সাবেক সিনিয়র সহ-সভাপতি মাষ্টার আজিজুর রহমান, জৈন্তাপুর উপজেলা আ’লীগের সিনিয়র সহ-সভাপতি কামাল উদ্দিন, সাধারণ সম্পাদক লিয়াকত আলী, গোয়াইনঘাট বিশ্ববিদ্যালয়ের অধ্যক্ষ ফজলুল হক, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুল হক, থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুল হাই, সিলেট পল্লীবিদ্যুৎ সমিতির সচিব নিত্যানন্দ, উপজেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক ফারুক আহমেদ, যুবলীগ নেতা তাজ উদ্দিন, মুহিবুর রহমান, সুভাষ, রাসেল প্রমুখ।
মেলায় ডিজিটাল মাল্টিমিডিয়া ক্লাসরুমঃ সহজ ও কার্যকর পাঠদান পদ্ধতি শীর্ষক সেমিনার গোয়াইনঘাট মডেল উচ্চ বিদ্যালয়ের কম্পিউটার শিক্ষক ছয়ফুল আলমের উপস্থাপনায় অনুষ্ঠিত হয়। সেমিনার শেষে অতিথিবৃন্দ মেলায় অংশগ্রহণকারী উপজেলা প্রশাসন, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, সামাজিক, স্বাস্থ্যসেবা সহ মোট ১১টি ষ্টল পরিদর্শন করে মেলার প্রশংসা ও সফলতা কামনা করেন।