মাদকমুক্ত সমাজ গঠনে খেলাধূলার বিকল্প নেই – নাসরিন ফাতেমা

37

কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান নাসরিন জাহান ফাতেমা বলেছেন, মাদক মুক্ত যুব সমাজ গঠনের জন্য খেলাধূলার বিকল্প নেই। মাঝে মাঝে ফুটবল খেলার আয়োজন করে আমাদেরকে খেলোয়াড় বাছাই করতে হবে। আজকের খেলোয়াড়রা একদিন বিশ্বকাপ খেলায় অংশগ্রহণ করতে পারবে। ক্রিকেটের মতই ফুলবল খেলার উন্নতি করতে হবে। বাঙালিরা বীরের জাতি ত্রিশ লক্ষ শহীদের বিনিময়ে এই দেশ স্বাধীন হয়েছে। ফুটবল বিশ্বকাপের জন্য বাংলাদেশকে অনেক লড়াই করতে হবে। এই দেশের লক্ষ লক্ষ বাঙালি বিশ্বব্যাপী ছড়িয়ে আছে। বিশ্বের সাথে প্রতিযোগিতা করে যুব সমাজ এই দেশকে এগিয়ে নিয়ে যাবে। এটাই জাতি প্রত্যাশা করে। এই ধরনের টুর্ণামেন্টের মধ্য দিয়ে গ্রাম অঞ্চলের খেলোয়াড়রা খেলাধূলায় অংশগ্রহণ করে এগিয়ে যাবে এবং  দেশকে এগিয়ে নেবে।
গতকাল বুধবার বিকেল সাড়ে ৪ টায় গৌরীনগর দক্ষিণ মাঠে গৌরীনগর জি.এফ.সি ক্লাব আয়োজিত ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
এলাকার প্রবীণ মুরব্বী সিদ্দেক আলীর সভাপতিত্বে ও সাইদ হাসানের পরিচালনায় ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ দেলওয়ার হোসেন, প্রেস ক্লাব সভাপতি আবুল হোসেন. ইউপি সদস্য সোহেল আহমদ। বক্তব্য রাখেন, রইছ আলী, নূরুল ইসলাম, হাজী আব্দুল হামিদ. দুদু মিয়া, আব্দুর রহমান, ছোয়াব আলী, আব্দুল জলিল, মজর আলী, আব্দুল করিম, দেলওয়ার হোসেন, আক্তার হোসেন, আলী হোসেন, আলা উদ্দিন ও বুরহান উদ্দিন প্রমুখ। বিজ্ঞপ্তি