কদমতলীতে প্রতিবন্ধীর উপর হামলা

34

স্টাফ রিপোর্টার :
দক্ষিণ সুরমার কদমতলীতে সিএনজি অটোরিক্সা স্ট্যান্ড ম্যানেজার বাক প্রতিবন্ধী বাবুল আহমদকে মারধর করা হয়েছে। এর প্রতিবাদে অটোরিক্সা চালকরা কদমতলী পয়েন্টে অবস্থান নিয়ে অবরোধ সৃষ্টি করলে দীর্ঘ সময় যানবাহন চলাচল থাকে।
প্রত্যক্ষদর্শীরা জানান, গতকাল সকাল সাড়ে ১১টায় কদমতলী পয়েন্ট সিএনজি স্ট্যান্ড ম্যানেজার বাক প্রতিবন্ধী বাবুল আহমদ (৪৩) গাড়ি সারিবদ্ধ করার জন্য চালকদের বলছিলেন। এসময় কুচাই এলাকার রোহিত মিয়ার ছেলে সম্রাট ও তার সহযোগী লিটু মোটর সাইকেলযোগে পাশ দিয়ে গেলে বাবুল আহমদের শরীরে ধাক্কা লাগে। বাবুল অঙ্গভঙ্গির মাধ্যমে এর প্রতিবাদ করলে সম্রাট ও লিটু তার উপর হামলা চালায়।
এ সময় ৩/৪ জন অটোরিক্সা চালক এগিয়ে আসলে তাদেরকেও তারা মারধর করে। পরে অটোরিক্সা চালকরা জড়ো হয়ে কমদতলী পয়েন্টে অবস্থান নেন। এতে সবধরণে যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। সৃষ্টি হয় যানজটের। পরে দক্ষিণ সুরমা ফাঁড়ি পুলিশ এলাকার গণ্যমান্য ব্যক্তিদের নিয়ে চালকদের অবরোধ তুলে নিতে অনুরোধ জানান। একই সাথে বিষয়টি সন্ধ্যার পরে দেখে দেওয়ার আশ্বাস দিয়ে অবরোধ প্রত্যাহার করা হয়।
কদমতলী সিএনজি স্ট্যান্ড’র চেয়ারম্যান মুসা মিয়া বলেন, বাক প্রতিবন্ধী ম্যানেজারের উপর হামলার প্রতিবাদে সিএনজি অটোরিক্সা চালকরা রাস্তা অবরোধ করেন। তবে পুলিশ ও গণ্যমান্য ব্যক্তিদের অনুরোধ তা তুলে নেওয়া হয়।
এ ব্যাপারে দক্ষিণ সুরমা ফাঁড়ি ইনচার্জ শফিকুল ইসলাম খান বলেন, মারধরের ঘটনাকে কেন্দ্র করে সড়ক অবরোধ করা হয়। তবে পুলিশ ঘটনাস্থলে গিয়ে অবরোধ তুলে দেয়।