দরিদ্র জনগোষ্ঠির উন্নয়নে সরকার নিরলস ভাবে কাজ করে যাচ্ছে – অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী

23

Pic-South Sunamgonj, 08.01.2015 (01)দক্ষিণ সুনামগঞ্জ থেকে সংবাদদাতা :
অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম এ মান্নান বলেছেন, দেশের দরিদ্র জনগোষ্ঠির উন্নয়নে আওয়ামী লীগ সরকার নিরলস ভাবে কাজ করে যাচ্ছে। তিনি বলেন, শিক্ষা, স্বাস্থ্য, বাসস্থান, যোগাযোগ, বিদ্যুৎ সহ প্রতিটি সেক্টরে আমরা আন্তরিকতার সহিত কাজ করিছি।
গতকাল বৃহ¯পতিবার বিকাল ৪ টায় দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা পরিষদ হল রুমে জেলেদের নিবন্ধন ও পরিচয়পত্র বিতরণ উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন।
উপজেলা নির্বাহী অফিসার মুর্শেদা জামানের সভাপতিত্বে, উপজেলা মৎস্য কর্মকর্তা সীমা রানী বিশ্বাসের পরিচালনায় উপজেলা মৎস্য অধিদপ্তরের আয়োজনে জেলেদের নিবন্ধন ও পরিচয়পত্র বিতরণ উদ্বোধন অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান হাজী আবুল কালাম, জগন্নাথপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মুক্তাদির আহমদ মুক্তা, জেলা মৎস্য কর্মকর্তা মোঃ সুলতান আহমদ, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) শেখ মোঃ হাফিজুর রহমান,দক্ষিণ সুনামগঞ্জ থানার ভারপ্রপ্ত কর্মকর্তা ওসি আল আমিন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা প্লাবন দাস, উপজেলা সহকারী সেটেলমেন্ট অফিসার মোঃ মিজানুর রহমান, দক্ষিণ সুনামগঞ্জ প্রেসক্লাবের সাধারণ স¤পাদক ও জেলা কাজী সমিতির সাংগঠনিক সম্পাদক কাজী এম জমিরুল ইসলাম মমতাজ,  উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাজী আব্দুল হেকিম, সহ সভাপতি হাজী তহুর আলী, সাধারণ স¤পাদক আতাউর রহমান, যুগ্ম-সাধারণ স¤পাদক আবাব মিয়া সহ প্রমুখ। উপজেলা মৎস্য অফিস সূত্রে জানা যায় উপজেলার ৫ হাজার ৫৩ জন জেলেদের নিবন্ধন ও পরিচয়পত্র বিতরণ করা হয়েছে।