প্রধানমন্ত্রীর ছবি সম্বলিত ফেস্টুন ছিঁড়ে ফেলার অভিযোগে ছাত্রদল নেতা কারাগারে

13

হবিগঞ্জ থেকে সংবাদদাতা :
হবিগঞ্জ শহরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি সম্বলিক ফেস্টুন ছিঁড়ে ফেলার অভিযোগে জেলা ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক হাফিজুল ইসলামকে গ্রেফতার করে কারাগারে প্রেরণ করা হয়েছে।
গতকাল রবিবার দুপুরে তাকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়। বিষয়টি নিশ্চিত করেন হবিগঞ্জ সদর মডেল থানার (ওসি) গোলাম মর্তুজা।
এর পুর্বে শুক্রবার দিবাগত রাতে নবীগঞ্জ উপজেলা থেকে তাকে গ্রেফতার করে হবিগঞ্জ জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ। ছাত্রদল নেতা হাফিজুল ইসলাম হবিগঞ্জ শহরের উমেদনগর এলাকার বাসিন্দা।
হবিগঞ্জ জেলা গোয়েন্দা শাখা ডিবি পুলিশের (ওসি) সফিকুল ইসলাম জানান, সৈনিক লীগ হবিগঞ্জের সভাপতি এসএম মানিক ২১ আগষ্ট গ্রেনেড হামলার মূল পরিকল্পনাকারী হিসেবে অভিযুক্ত করে তারেক রহমানের ফাঁসির দাবিতে বিভিন্ন স্থানে ফেস্টুন স্থাপন করেন। তাতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ আওয়ামী লীগের শীর্ষ নেতাদের ছবি সম্বলিত ছিল। হাফিজুল এ ফেস্টুনগুলো ছিঁড়ে ফেলেন। এর প্রতিবাদে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন বিক্ষোভ মিছিল করে। বিষয়টি নিয়ে উত্তেজনাকর পরিস্থিতির সৃষ্টি হওয়ায় হাফিজুলকে গ্রেফতার করা হয়। পরে তাকে সদর থানায় হস্তান্তর করা হয়।