আমাদের একটু সদিচ্ছায় শীতার্ত মানুষ ভালো থাকবে ——– কাউন্সিলর আজাদ

34

সিলেট সিটি কর্পোরেশনের ২০নং ওয়ার্ড কাউন্সিলর আজাদুর রহমান আজাদ বলেছেন, তীব্র এই শীতে সমাজের অসহায় দরিদ্র ও অনাথ পথ শিশুদের পাশে আমাদেরকে দাঁড়াতে হবে। আমাদের একটু সহযোগিতায় এসকল মানুষ ভালো থাকবে। বিত্তবানরা আরামে রাত কাটাবে আর অসহায় মানুষ, অনাথ পথশিশু খোলা আকাশের নিচে থাকবে তা হতে পারে না। তিনি বলেন, যদি আমাদের একটু সদিচ্ছা থাকে, তবেই আমরা এ চ্যালেঞ্জ গ্রহণ করতে পারি।
তিনি গতকাল শুক্রবার শাপলাবাগ এলাকায় বাংলাদেশ এক্স-ক্যাডেটস্ এসোসিয়েশন (বেকা) সিলেট ইউনিটের উদ্যোগে আয়োজিত গরীব ও অসহায় মানুষদের মধ্যে শীতবস্ত্র বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।
বেকা সিলেট ইউনিটের আহ্বায়ক মাহবুব সোবহানী চৌধুরীর সভাপতিত্বে ও বেকা সিলেট ইউনিটের সদস্য আব্দুল মুনিম মল্লিক মুন্নার পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন, শাপলাবাগ বহুমুখী সমিতির সাধারণ সম্পাদক মতিউর রহমান মতিন, বুরহানবাগ সমাজকল্যাণ সমিতির সভাপতি ইঞ্জিনিয়ার মিফতাউজ্জামান ইমরান, বেকা’র সদস্য এডভোকেট আনসারুজ্জামান, মিজানুর রহমান মিজান, বিভাস রায়, আতিকুর রহমান চৌধুরী, এমদাদুল হক, মুহিবুর রহমান, আহমদুল মুহাইমিন চৌধুরী, সারোয়ার আলম মিতুন, মোঃ এহিয়া, মোঃ আমিনুল ইসলাম, বদরুল ইসলাম মিলন, মিলাদ হোসেন প্রমুখ।
৩ দিন ব্যাপী কর্মসূচির ২য় দিন আজ শনিবার দক্ষিণ সুরমার তেতলী (দারগা বাড়ি)-তে শীতবস্ত্র বিতরণ করা হবে। বিজ্ঞপ্তি