গাঁজা ও চোলাই মদসহ ৪ মাদক ব্যবসায়ী গ্রেফতার

24

স্টাফ রিপোর্টার :
দক্ষিণ সুরমা ও লাক্কাতুরা এলাকায় পৃথক অভিযান চালিয়ে গাঁজা ও দেশীয় তৈরী চোলাই মদসহ চার মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৯’র সদস্যরা। গতকাল বৃহস্পতিবার দুপুরে ও বুধবার
রাতে তাদেরকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হচ্ছে- সুজন মিয়া (৪০), আক্তার হোসেন (২৫) ও সুজিত রবিদাস (২০) এবং লাক্কারতুরা চা বাগান এলাকার মৃত আকিজ উদ্দিনের পুত্র আলী মিয়া (৪৮)।
র‌্যাব জানান, বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯, সদর কোম্পানী, সিলেট ক্যাম্প এর একটি আভিযানিক দল সিনিঃ এএসপি মাঈন উদ্দিন চৌধুরী এর নেতৃত্বে এসএমপি এয়ারপোর্ট থানা এলাকায় অভিযান পরিচালনা করে। আভিযানে লাক্কাতুরাস্থ এলাকার সামনে থেকে ৪০ কেজি দেশীয় তরল চোলাই মদসহ পেশাদার মাদক ব্যবসায়ী আলী মিয়াকে গ্রেফতার করে। উদ্ধারকৃত আলামত ও গ্রেফতারকৃত আসামীকে এয়ারপোর্ট থানায় হস্তান্তর করা হয়েছে।
এদিকে গত বুধবার রাত পৌনে ১০টার দিকে দক্ষিণ সুরমার ভার্থখলা এলাকা থেকে গাঁজা ও দেশীয় চোলাই মদসহ ৩ মাদক ব্যবসায়ী সুজন মিয়া, আক্তার হোসেন ও সুজিত রবিদাসকে গ্রেফতার করে র‌্যাব-৯ এর সিপিসি-১ (সিলেট ক্যাম্প) এর একটি আভিযানিক দল। এসময় তাদের কাছ থেকে ১১৮ গ্রাম গাঁজা ও ৬ লিটার দেশীয় চোলাই মদ জব্দ করা হয়। তাদেরকে দক্ষিণ সুরমা থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছেন র‌্যাব-৯ এর অতিরিক্ত পুলিশ সুপার ও মিডিয়া অফিসার মো. মনিরুজ্জামান।