আল্লামা আব্দুল মোমিনের শয্যা পাশে জেলা জমিয়ত নেতৃবৃন্দ

86

দেশের প্রবীণ বুজুর্গ খলিফায়ে মাদানী জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের মুহতারাম সভাপতি আল্লামা শায়খ আবদুল মোমিন ইমামবাড়ী অসুস্থ হয়ে সিলেট শহরতলীর মেজরটিলাস্থ নিজ বাস ভবনে রয়েছেন। তাকে দেখতে গতকাল মঙ্গলবার বাদ জোহর সিলেট জেলা জমিয়তের নেতৃবৃন্দ তার বাসভবনে যান এবং হযরতের শয্যা পাশে কিছু সময় কাটান ও চিকিৎসার খোঁজ-খবর নেন। পরে নেতৃবৃন্দ হযরতের আশু সুস্থতা কামনা করে দোয়া করেন।
এ সময় উপস্থিত ছিলেন জমিয়তের উলামায়ে ইসলাম জেলা সাধারণ সম্পাদক মাওলানা শায়খ আতাউর রহমান, সহ সাধারণ সম্পাদক মাওলানা আব্দুল আজিজ, সাংগঠনিক সম্পাদক মাওলানা নজরুল ইসলাম, প্রচার সম্পাদক মাওলানা আব্দুল গফ্ফার ছয়ঘরী, মৌলভীবাজার জেলা জমিয়ত নেতা মাওলানা তালিব উদ্দিন, জেলা জমিয়তের ছাত্র বিষয়ক সম্পাদক মাওলানা সাইফুর রহমান, মহানগর স্বেচ্ছাসেবক জমিয়তের আহ্বায়ক মাওলানা সালেহ আহমদ শাহবাগী, ছাত্র জমিয়তের সাবেক কেন্দ্রীয় নেতা মাওলানা আখতারুজ্জামান, মাওলানা এমদাদুল্লাহ, মাওলানা আব্দুর রহমান প্রমুখ।
এদিকে হযরতের সুস্থতা কামনা করে আজ বুধবার বাদ আসর বন্দরবাজারস্থ সিলেট জেলা জমিয়ত কার্যালয়ে এক দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে। এতে দলের সংশ্লিষ্ট সকলকে যথাসময়ে উপস্থিত থাকার জন্য আহ্বান জানিয়েছেন জেলা জমিয়তের সভাপতি মাওলানা শায়খ জিয়াউদ্দিন ও সাধারণ সম্পাদক মাওলানা আতাউর রহমান। বিজ্ঞপ্তি