সিলেট সিটি কর্পোরেশন ও ইউনিসেফের যৌথ অবহিতকরণ সভা অনুষ্ঠিত

30

সিলেট সিটি করপোরেশন ও ইউনিসেফের যৌথ উদ্যোগে প্রকল্প অবহিতকরণ সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার দুপুরে নগরীর একটি হোটেলের হলরুমে অনুষ্ঠিত অবহিতকরণ সভায় সভাপতিত্ব করেন সিলেট সিটি করপোরেশনের ভারপ্রাপ্ত প্রধান নির্বাহী কর্মকর্তা ফাহিমা ইয়াসমিন। স্বাগত বক্তব্য রাখেন ইউনিসেফের সিলেট অফিস প্রধান কাজী দিল আফরুজ ইসলাম। সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিলেট বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডা.মো.হারূন অর রশীদ, সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক বিগ্রেডিয়ার জেনারেল ডা.মাহবুবুর রহমান ও সিলেটের সিভিল সার্জন ডা.মনিসর চৌধুরী।
সিলেট সিটি করপোরেশনের প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা.জাহিদুল ইসলামের পরিচালনায় অনুষ্ঠিত অবহিতকরণসভায় বিষয়ভিত্তিক প্রবন্ধ উপস্থাপন করেন ইউনিসেফ কর্মকর্তা খন্দকার লুৎফুল খালেদ, মীর্জা ফজলে এলাহী, সিফাত ই ইসলাম ও এ এ কামরুল আলম। মুক্ত আলোচনায় অংশ নেন সিলেট সিটি করপোরেশনের প্রধান প্রকৌশলী নূর আজিজুর রহমান, কাউন্সিলর তৌফিকুল হাদী, আব্দুল মুহিত জাভেদ, শওকত আমিন তৌহিদ ও রেবেকা বেগম। অবহিতকরন সভায় ইউনিসেফ কর্মকর্তা কাজী দিল আফরোজা ইসলাম বলেন, সারাদেশে কেবলমাত্র সিলেট সিটি করপোরেশনের সঙ্গে ইউনিসেফ বিশেষভাবে কাজ করছে। বিভিন্ন মানদÐে বাংলাদেশের অন্যান্য এলাকা থেকে সিলেট পিছিয়ে থাকায় এখানে কাজ করার সুযোগ অনেক বেশি। এজন্য স্থানীয় জনপ্রতিনিধিদের আরো দায়িত্বশীল ও কার্যকর ভ‚মিকা রাখার সুযোগ রয়েছে। ইউনিসেফ সিলেট সিটির নতুন পরিষদের সঙ্গে আরো নিবিড়ভাবে কাজ করতে চায়। এজন্য প্রয়োজন সমন্বিত উদ্যোগ ও বাস্তবসম্মত প্রকল্প গ্রহণ।
এসময় অন্যানদের মধ্যে উপস্থিত ছিলেন সিলেট সিটি কর্পোরেশনের ৪২ টি ওয়ার্ডের সাধারণ ও সংরক্ষিত আসনের কাউন্সিলর বৃন্দ ও সিটি কর্পোরেশনের সকল কর্মকর্তা কর্মচারিবৃন্দ উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি