সুনামগঞ্জের ২ কিশোর এক সপ্তাহ ধরে নিখোঁজ

63

সুনামগঞ্জের ২ কিশোর এক সপ্তাহ ধরে নিখোঁজ রয়েছে। তারা হচ্ছে, সুনামগঞ্জ সদর উপজেলার মধুপুর গ্রামের আব্দুল ওয়াহাবের পুত্র রাকিব আলী (১৫) ও একইগ্রামের সামছু মিয়ার পুত্র সাজু মিয়া (১৩)। তারা একই দিন ও সময়ে নিখোঁজ হয়েছে।
স্থানীয় সংবাদ সূত্রে জানা গেছে, রাকিব ও সাজু সুনামগঞ্জ সদরের পুরাতন বাসস্ট্যান্ডের রোজ গার্ডেন রেষ্টুরেন্টে থেকে ওয়েটারের কাজ করতো। সম্প্রতি তারা দু’জন ছুটি নিয়ে নিজ বাড়িতে যায়। গত ২৯ নভেম্বর রাত ৭টার দিকে তারা দু’জন একসাথে রেষ্টেুরেন্টের উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয় । এর পর থেকে তারা নিখোঁজ রয়েছে। পরিবারের লোকজন খোঁজ নিতে রেষ্টুরেন্টে গেলে রেষ্টুরেন্ট কর্তৃপক্ষ জানায়, তারা দুজন ওই দিন রাত ৯ টায় রেষ্টুরেন্টে খাবার খেয়ে বাইরে বের হয়ে আর ফিরে যায় নি। অনেক খোঁজাখুঁজির পর তাদের সন্ধ্যান না পেয়ে নিখোঁজ রাকিব আলীর মা রাহেলা বেগম ও সাজু মিয়ার মা সঞ্জিতা বেগম গত ৩ ডিসেম্বর সুনামগঞ্জ সদর থানায় পৃথক সাধারণ ডায়েরী করেছেন, ডায়েরী নং যথাক্রমে ২২২ ও ২২৫।
নিখোঁজদের সন্ধ্যান পাওয়া গেলে পরিবারের পক্ষ থেকে মোবাইল নং-০১৭৬৮-৩৯০২৬৫ ও মোবাইল নং-০১৭৪-০৮৯৭৬৪২, অথবা সুনামগঞ্জ সদর থানায় যোগাযোগ করতে অনুরোধ জানানো হয়েছে।
নিখোঁজদের ব্যাপারে তথ্য জানতে মঙ্গলবার দুপুরে সুনামগঞ্জ সদর থানার ওসি শহিদ উল্লাহর সরকারী মোবাইল ফোনে বার বার কল দিলে তিনি সাংবাদিকের ফোন রিসিভ করেন নি। বিজ্ঞপ্তি