বিয়ানীবাজারে ছাত্রলীগ কর্মী লিটু হত্যা মামলায় আটক ৪ জনকে জেল হাজতে প্রেরণ, অস্ত্র উদ্ধার

27

বিয়ানীবাজার সংবাদদাতা থেকে :
বিয়ানীবাজার সরকারি কলেজের ইংরেজি বিভাগের কক্ষে গুলিতে নিহত ছাত্রলীগ কর্মী লিটুর ঘাতক অস্ত্র উদ্ধার FB_IMG_1500391718166-1-1-1-1করেছে পুলিশ। মঙ্গলবার ভোর রাতে কলেজ রোডের এক সবজি বিক্রেতার চৌকির তলা থেকে অস্ত্রটি উদ্ধার করা হয়। এদিকে পুলিশ অভিযান চালিয়ে মিষ্টু নামের আরোও একজনকে আটক করেছে। এই নিয়ে এ ঘটনার সাথে যুক্ত চারজনকে পুলিশ আটক করেছে। এ ঘটনায় নিহত লিটুর পিতা খলিল আহমদ বাদী হয়ে ৭ জনের নাম উল্লেখ করে বিয়ানীবাজার থানায় হত্যা মামলা দায়ের করেছেন। মামলা নং- ১৩। তাং- ১৭/০৭/১৭।
থানা সূত্রে জানা যায়, পুলিশী জিজ্ঞাসাবাদে আটককৃতদের স্বীকারোক্তিতে অভিযান চালিয়ে গতকাল মঙ্গলবার ভোর রাতে পৌরশহরের কলেজ রোডের এক সবজি বিক্রেতার চৌকি থেকে হত্যাকান্ডে ব্যবহৃত সিক্স স্টার রিভলবার উদ্ধার করেছে পুলিশ। এ সময় পুলিশ অভিযান চালিয়ে দাসগ্রামের দেলোয়ার হোসেন মিষ্টু নামের অপর একজনকে আটক করেছে পুলিশ। এছাড়া ঐ ঘটনার সময় ইংরেজী বিভাগের কক্ষে থাকা একই গ্র“পের প্রায় ১৫জন নেতাকর্মীর নাম পুলিশের কাছে উল্লেখ করেছে আটককৃতরা। গত সোমবার রাতে নিহত লিটুর পিতা খলিল আহমদ বাদী হয়ে ৭ জনের নাম উল্লেখ করে বিয়ানীবাজার থানায় হত্যা মামলা দায়ের করেছেন।
মামলার আসামীরা হলেন ফাহাদ, এমদাদ, কামরান, দেলোয়ার, শিপু, কাওছার ও সাহেদ। এরা প্রত্যেকেই বিবদমান ছাত্রলীগের একই গ্র“পের কর্মী বলে জানা গেছে। তন্মধ্যে, পুলিশের হাতে আটক ফাহাদ, এমদাদ, কামরান ও দেলোয়ার গতকাল সকালে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। অপর আসামীদের গ্রেফতারে পুলিশ সাঁড়াশী অভিযান চালাচ্ছে।
বিয়ানীবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চন্দন কুমান চক্রবর্তী বলেন, গ্রেফতার অভিযান অব্যাহত রয়েছে। পুলিশ এ ঘটনার সাথে জড়িত কাউকে ছাড় দেবেনা। আটককৃতদের দেয়া তথ্য অনুযায়ী অস্ত্র উদ্ধার করা হয়েছে।
তিনি আরোও বলেন, যে যাই করুন না কেন প্রকৃত দোষীদেরকেই আইনের আওতায় নিয়ে আসা হবে।