৩০০ আসনে প্রার্থী দেবে জাপা

7

কাজির বাজার ডেস্ক

জাতীয় পার্টির (জাপা) কো-চেয়ারম্যান ও সাবেক মন্ত্রী এবিএম রুহুল আমিন হাওলাদার বলেছেন, ৩০০ আসনেই প্রার্থী দেবে জাতীয় পার্টি। জরুরি মিটিংয়ে আগামী জাতীয় সংসদ নির্বাচনে ৩০০ আসনে প্রার্থী দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।
ত্যাগী ও জনপ্রিয়তা দেখে সব আসনে প্রার্থীদের মনোনয়ন দেওয়া হবে। এ সময় কো-চেয়ারম্যান আরও বলেন, ভিয়েনা কনভেনশন অনুযায়ী সরকার রাষ্ট্রদূত ও ক‚টনীতিকদের নিরাপত্তা দেবে, এমন কিছু করা উচিত নয়, যাতে দেশের ক্ষতি হয়। কোনো রাজনৈতিক দল দেশের ক্ষতি চিন্তা করতে পারে না। আমরাসহ বড় বড় রাজনৈতিক দল এ বিষয়ে ভাবছি।
শুক্রবার সকালে তার নির্বাচনী এলাকার পটুয়াখালীর মির্জাগঞ্জে ইয়ার উদ্দিন খলিফার কবর জিয়ারত শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এসব কথা বলেন।
পরে তিনি পটুয়াখালী দুমকিসহ বিভিন্ন স্থানে জনসংযোগ করেন।
এ সময় জেলা জাতীয় পার্টির ভারপ্রাপ্ত সভাপতি ও মুরাদিয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মো. জাফরউল্লাহ, সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক হাওলাদার, যুগ্ম সাধারণ সম্পাদক জাকির মাহমুদ সেলিম, সাংগঠনিক সম্পাদক অলিউল ইসলাম বশির, যুগ্ম সাংগঠনিক সম্পাদক সৈয়দ সালাউদ্দিন বাবু ও মো. জামাল হোসেন বিশ্বাস এবং সদর উপজেলা জাতীয় পার্টির সভাপতি কামরুজ্জামান টিপু ও জেলার সহ-সভাপতি ও দুমকি উপজেলা ভাইস চেয়ারম্যান এইচ মাসুদ আল মামুনসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।