জনগণই মুক্ত করে আনবে তাদের নেত্রী বেগম খালেদা জিয়াকে – মাওলানা রশীদ আহমদ

41

সোমবার বাদ আছর বিয়ানীবাজার উপজেলার রামধা ও চারখাই বাজারে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে লিফলেট বিতরণ করেছেন সিলেট-৬ আসনে ধানের শীষের সম্ভাব্য প্রার্থী, বিএনপি নেতা এডভোকেট মাওলানা রশীদ আহমদ। এ সময় তাঁর সফরসঙ্গী ছিলেন সিলেট জেলা বিএনপির উপদেষ্টা এম সিরাজুল ইসলাম।
লিফলেট বিতরণকালে এডভোকেট মাওলানা রশীদ আহমদ সমবেত জনতার উদ্দেশ্যে বলেন, এ সরকার সবকিছু দলীয় করণ করেছে। ন্যায় ও ইনসাফের কফিনে শেষ পেরেক মেরেছে সর্বোচ্চ আদালতকে দলীয় করণের মাধ্যমে। এখন আর ন্যায় পাওয়ার কোন জায়গা বাকি রইলো না। গতকাল সুপ্রিম কোর্টের দেয়া আদেশ প্রসঙ্গে তিনি বলেন, হাইকোর্টের জামিন স্থগিত করে শুনানী পঞ্চাশদিন পিছিয়ে দিয়ে দেশনেত্রীকে কারারুদ্ধ করে রাখার ব্যবস্থা পাকাপোক্ত করণ নজিরবিহীন ঘটনা। মাওলানা রশীদ আহমদ বলেন, স্বৈর শাসকেরা গণতন্ত্রের কবর রচনার জন্য যত ফন্দি ফিকির ই করুক এদেশের মানুষ সে ষড়যন্ত্র জাল ছিন্ন করে বেরিয়ে আসবে ই। দেশের অতীত ইতিহাস তা ই বলে। দেশের জনগণ ই মুক্ত করে আনবে তাদের নেত্রী বেগম খালেদা জিয়াকে।
চারখাই বাজারে লিফলেট বিতরণকালে তাঁর সঙ্গে ছিলেন চারখাই ইউনিয়ন বিএনপির সিনিয়র সহ-সভাপতি সিরাজ উদ্দিন, বিএনপি নেতা মানিক মিয়া, ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের ভারপ্রাপ্ত সভাপতি রিপন আহমদ, যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক নজমুল ইসলাম চৌধুরী, বিয়ানীবাজার উপজেলা ছাত্রদলের সাবেক যুগ্ম আহবায়ক সৈয়দ তারেক আহমদ, চারখাই ইউনিয়ন ছাত্রদলের সভাপতি সুমন আহমদ, সিনিয়র সহ-সভাপতি শরীফ আহমদ, সাধারণ সম্পাদক সৈয়দ খালেদ আহমদ, সহ-সাধারণ সম্পাদক রাসেল আহমদ, সাংগঠনিক সম্পাদক খায়রুল ইসলাম, ছাত্রদল নেতা আলম আহমদ প্রমুখ।
রামধা বাজারে লিফলেট বিতরণকালে তাঁর সঙ্গে ছিলেন আলীনগর ইউনিয়ন বিএনপির আহবায়ক সৈয়দ মুয়াজ্জিম হোসেন, উপজেলা বিএনপির সহ-সাধারণ সম্পাদক শামিম আহমদ, উপজেলা ছাত্রদলের সাবেক যুগ্ম আহবায়ক নুরুল আমিন, ইউনিয়ন বিএনপি নেতা আব্দুর রুফ, আব্দুর রাজ্জাক, ইউনিয়ন যুবদল নেতা এনামুল ইসলাম, ছাত্রদল নেতা আজাদুর রহমান প্রমুখ। বিজ্ঞপ্তি