মেয়র আরিফুল হক চৌধুরী গুরুতর অসুস্থ, দোয়া কামনা

30

স্টাফ রিপোর্টার

সিলেট সিটি করপোরেশনের (সিসিক) মেয়র আরিফুল হক চৌধুরী গুরুতর অসুস্থ। গভীর রাতে তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। সেখানে নিবিড় পর্যবেক্ষণে রাখা হয়েছে তাঁকে।
সিলেট সিটি করপোরেশনের (সিসিক) প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. জাহিদুল ইসলাম সুমন জানান, মেয়র আরিফুল হক চৌধুরী গত রবিবার রাতে হঠাৎ করে অসুস্থ হয়ে পড়েন। এরপর রাত ৩টার দিকে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। তিনি জানান, বর্তমানে নগরীর মাউন্ট এডোরা হাসপাতালে ভর্তি আছেন মেয়র। তাঁর হার্টের সমস্যা রয়েছে। স্বাস্থ্য কর্মকর্তা ডা. জাহিদ বলেন, মেয়র বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষার রিপোর্ট চিকিৎসকগণ দেখছেন। তাঁকে সিলেটে রাখা হবে নাকি উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়া হবে, এ বিষয়ে সিদ্ধান্ত নেবেন চিকিৎসগণ।
এদিকে সুস্থতার জন্য দেশবাসির কাছে দোয়া চেয়েছেন সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী। গতকাল গভীর রাতে হৃদ রোগে আক্রান্ত হলে তাঁকে নগরের বেসরকারি হাসপাতাল মাউন্ট এডোরায় (নয়াসড়ক) ভর্তি করা হয়। বর্তমানে তাঁর শারিরিক অবস্থার কিছুটা উন্নতি হয়েছে। চিকিৎসাধীন অবস্থায় মেয়র আরিফুল হক চৌধুরী তাঁর শারিরিক সুস্থতার জন্য সিলেট নগরবাসি তথা দেশবাসির কাছে দোয়া চেয়েছেন।