শ্রীমঙ্গল থেকে প্রশ্নফাঁসকারী চক্রের ৪ সদস্য আটক

41

মৌলভীবাজার থেকে সংবাদদাতা :
র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯ এর সিপিসি-২, শ্রীমঙ্গল ক্যাম্পের অতিরিক্ত পুলিশ সুপার বিমান চন্দ্র কর্মকার এর নেতৃত্বে ও সহকারী পুলিশ সুপার মো. আনোয়ার হোসেন পরিচালনায় একটি বিশেষ টিম অভিযান পরিচালনা করে প্রশ্নফাঁসকারী ৪ সদস্যকে আটক করেছে।
বুধবার ১৮এপ্রিল দুপুরে মৌলভীবাজারের শ্রীমঙ্গলে র‌্যাব ৯ ক্যাম্প থেকে প্রেরিত এক প্রেস বিজ্ঞপ্তি এ তথ্য জানানো হয়।
প্রেসবিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয় ১৭এপ্রিল মঙ্গলবার রাত সাড়ে ১১টার দিকে মৌলভীবাজার শ্রীমঙ্গলে শহরতলীর বিরাইমপুর আবাসিক এলাকার বাবলা স্কুল রোডস্থ আলী সাহেব এর বাড়ির সামনে থেকে প্রশ্নপত্র ফাঁসকারী প্রতারক চক্রের মূল হোতা মো. শওকতসহ ৬৯টি স্ক্রিন শট পাতা, ৫টি মোবাইল ফোন, ৯টি সিমকার্ড ও ৪টি মেমরিকার্ডসহ ৪ জন সক্রিয় সদস্যকে আটক করে র‌্যাব-৯, শ্রীমঙ্গল ক্যাম্প।
আটককৃত হলেন, শ্রীমঙ্গল শহরতলীর বিরাইমপুর (সাংবাদিক আলী সাহেবের ভাড়াটিয়া) মো. মুকবুল আলী ছেলে মো. শওকত হোসেন (১৯) ও মো. সৌরভ হোসেন (২১)। শ্যামলী আবাসিক এলাকার মজিবুর রহমানের ভাড়াটিয়া আব্দুল মালেক এর ছেলে মো. আব্দুল কাদির (১৭) ও হবিগঞ্জ জেলার শায়েস্তাগঞ্জ উপজেলার শেরপুর গ্রামের কুদ্দুছ মিয়ার ছেলে মো. হৃদয় মিয়া (১৭)।
সিপিসি-২, র‌্যাব-৯ শ্রীমঙ্গল ক্যাম্পের অতিরিক্ত পুলিশ সুপার বিমান চন্দ্র কর্মকার বলেন, গ্রেফতারকৃত চক্রটি সিলেটসহ বিভিন্ন জেলায় ফেসবুক আইডি, মেসেঞ্জার, ইমোর মাধ্যমে প্রশ্ন আদান-প্রদান করে থাকে। গ্রেফকৃত ওরা সবাই স্কুল ও কলেজের ছাত্র। গ্রেফতারকৃত শওকত বিভিন্ন অবৈধ ওয়েব সাইট ব্যবহার করে সাধারণ লোকের ফেসবুক আইডি পাসওয়ার্ড হ্যাক করে। প্রশ্ন ফাঁস করার জন্য হ্যাককৃত আইডি গুলো নিজেই ব্যবহার করে। উদ্ধারকৃত স্ক্রিনশটসহ গ্রেফতারকৃত আসামীকে মৌলভীবাজার শ্রীমঙ্গল থানায় প্রেরণ করা হয়েছে বলে তিনি জানান।