রাস্তা নিয়ে বিরোধে দক্ষিণ সুরমায় এক ব্যক্তি খুন

19

স্টাফ রিপোর্টার :
দক্ষিণ সুরমায় বাড়ির রাস্তা নিয়ে বিরোধের জের ধরে ছালিক মিয়া (৪৫) নামে এক ব্যক্তিকে খুন করেছে দুর্বৃত্তরা। গতকাল সোমবার বিকেল সাড়ে ৪ টার দিকে বরইকান্দি ইউনিয়নের চান্দাই তালুকদারপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত ছালিক মিয়া এই এলাকার মৃত করিম মিয়ার পুত্র।
স্থানীয় ইউপি সদস্য কামাল মিয়া জানান, নিহত ছালিক মিয়ার পক্ষের লোকজন ও তার চাচা গেদন মিয়ার সাথে রাস্তার জায়গা নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এই বিরোধ সমাধানের জন্য একটি বৈঠক হয়। গতকাল সোমবার বিকেলে ওই বৈঠকে উভয়ের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে ছালিক মিয়ার উপর হামলা চালান গেদন মিয়া ও তার লোকজন। এ সময় ছুরিকাঘাত ও হামলায় ঘটনাস্থলেই মারা যান ছালিক মিয়া। এছাড়া নিহত ছালিকের ভাইকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখমও করা হয়। সে বর্তমানে ওসমানী হাসপাতালে চিকিৎসাধীন। পরে পুলিশ নিহত ছালিকের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ওসমানী হাসপাতাল মর্গে প্রেরণ করে এবং পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।
খুনের ঘটনার সত্যতা নিশ্চিত করে দক্ষিণ সুরমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খায়রুল ফজল বলেন, স্থানীয় মেম্বার কামাল আহমদ থানায় ফোন করে জানান বাড়ির রাস্তা বড় করা নিয়ে গতকাল সোমাবার বিকেল সাড়ে ৪টা নাগাদ চাচাতো ভাইদের ছুরিকাঘাতে খুন হয়েছেন ছালিক মিয়া। আমরা তার লাশ উদ্ধার করে ওসমানী হাসপাতালে পাঠিয়েছি। তিনি আরও বলেন, নিহতের ভাই জায়েদ মিয়া বাদি হয়ে ৫ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরো কয়েকজনকে আসামী করে থানায় একটি মামলা দায়ের করেছেন। তিনি বলেন, আসামীদের গ্রেফতারের জন্য অভিযান চলছে।