সিলেটের জেলা প্রশাসকের পিতার মৃত্যুতে সিলেট প্রেসক্লাবের শোক

4

সিলেটের জেলা প্রশাসক এম কাজী এমদাদুল ইসলামের পিতা অবসরপ্রাপ্ত শিক্ষক কাজী ইউনুছ আলীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন সিলেট প্রেসক্লাব নেতৃবৃন্দ। ক্লাব সভাপতি ইকবাল সিদ্দিকী ও সাধারণ সম্পাদক আব্দুর রশিদ মো. রেনু এক শোকবার্তায় মরহুমের রুহের মাগফিরাত কামনা করে শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।
নেতৃবৃন্দ বলেন, কাজী ইউনুছ আলী মহান শিক্ষকতা পেশায় জড়িত থেকে সমাজে শিক্ষার আলো ছড়িয়েছেন। যে আলো তিনি বেঁচে থাকবেন যুগ যুগ ধরে। একজন বাবা হিসেবেও তিনি ছিলেন সফল। তাঁর সন্তানেরা প্রশাসনসহ বিভিন্ন স্তরে মর্যাদার আসনে রয়েছেন।
উল্লেখ্য, মঙ্গলবার (২ নভেম্বর) সকাল সাড়ে ১০টায় সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন কাজী ইউনুছ আলী (ইন্না-লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৮২ বছর। তিনি স্ত্রী, তিন ছেলে ও চার মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
মঙ্গলবার বাদ জোহর সিলেট কালেক্টরেট মসজিদ প্রাঙ্গণে মরহুমের প্রথম দফা জানাযার নামাজ অনুষ্ঠিত হয়। পরে তাঁর মরদেহ গ্রামের বাড়ি সাতক্ষীরা জেলার তালা উপজেলার শিক্ষকপাড়ায় নিয়ে যাওয়া হয়। সেখানে দ্বিতীয় দফা জানাযার নামাজ শেষে বুধবার তাঁকে দাফন করার কথা রয়েছে। বিজ্ঞপ্তি