কুলাউড়ায় গাঁজা খেয়ে বখাটেপনার দায়ে ছাত্রদল নেতাসহ ৬ যুবক গ্রেফতার

5

মৌলভীবাজার থেকে সংবাদাতা :
মৌলভীবাজারের কুলাউড়ায় গাঁজা খেয়ে বখাটেপনার দায়ে ছাত্রদল নেতাসহ ৬ যুবককে গ্রেফতার করেছে পুলিশ। গত শনিবার রাতে পৌর শহরের মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হলেন- মনসুর এলাকার ইছরাইল আহমদের পুত্র ইমাদ উদ্দিন রাজ, বাদে মনসুরের নেমাত মিয়ার পুত্র সুজন আরিয়ান, আব্দুলপুরের আব্দুল হালিমের পুত্র সামছুল ইসলাম, দক্ষিণ লস্করপুরের মৃত আব্দুর রউফের পুত্র মো. আহাদ, ভবানীপুরের গউছ মিয়ার পুত্র সালমান আহমদ ও আব্দুলপুর চৌধুরী বাজারের আজর আলীর পুত্র সাইফুল ইসলাম।
এর মধ্যে ইমাদ উদ্দিন রাজ পৌর ছাত্রদলের যুগ্ম আহবায়ক ও সুজন আরিয়ান পৌর ছাত্রদলের সদস্য।
স্থানীয়রা জানান, শনিবার সন্ধ্যার দিকে গাঁজা খেয়ে মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে ঢুকে ৬ যুবক। কমপ্লেক্সের নিচে বখাটেপনা করে তারা ভবনের ছাদে গিয়ে গণ্ডগোল করার চেষ্টা করে। পরে স্থানীয়রা পুলিশকে খবর দিলে পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌঁছে তাদেরকে গ্রেফতার আটক করে।
বিষয়টি নিশ্চিত করে কুলাউড়া থানার পরিদর্শক (তদন্ত) আমিনুল ইসলাম জানান, পুলিশ খবর পেয়ে মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের ছাদ থেকে তাদেরকে গ্রেফতার করে। তাদের উদ্দেশ্য ছিল জনসাধারণকে বিরক্ত করে গণ্ডগোল সৃষ্টি করা। গ্রেফতারকৃতদের গতকাল রবিবার সকালে বিজ্ঞ আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।