খন্দকার আব্দুল মুক্তাদির, সিদ্দিকুর রহমান পাপলুর রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল

3

বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা, সিলেটের মাটি ও মানুষের নেতা, সিলেট-১ আসনের আগামীর কান্ডারী করোনায় আক্রান্ত খন্দকার আব্দুল মুক্তাদির ও সিলেট জেলা যুবদলের আহ্বায়ক সিদ্দিকুর রহমান পাপলু সহ সকল করোনা রোগীর রোগমুক্তি কামনায় ২নং ওয়ার্ড বিএনপি, যুবদল, ছাত্রদল, স্বেচ্ছাসেবক দলের উদ্যোগে এক মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
সোমবার (১৭ জানুয়ারি) নগরীর জিন্দাবাজারস্থ কাজী ইলিয়াছ জামে মসজিদে বাদ মাগরিব এই মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।
দোয়া মাহফিলে দেশনেত্রী বেগম খালেদা জিয়া, ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সুস্থতা ও দীর্ঘায়ু কামনা এবং শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান ও মরহুম আরাফাত রহমান কোকোর আত্মার মাগফেরাত করে বিশেষ মোনাজাত করা হয়। মোনাজাত পরিচালনা করেন কাজী ইলিয়াছ জামে মসজিদের পেশ ইমাম।
মিলাদ ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন, স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক মাসুম ইবনে রাজ্জাক রুমেন, জেলা যুবদলের সিনিয়র সদস্য আখতার আহমদ, মহানগর যুবদলের সিনিয়র সদস্য তোফাজ্জল হোসেন বেলাল, মহানগর ছাত্রদলের সাবেক সহ-সভাপতি মো: রাসেল মামুন ইবনে রাজ্জাক, ২নং ওয়ার্ড বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক লিমন আহমদ, ২নং ওয়ার্ড যুবদলের আহ্বায়ক আদনান আহমেদ, ২নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক রিয়াজুল ইসলাম সুহেল, ২নং ওয়ার্ড ছাত্রদলের আহ্বায়ক অলি আহমেদ দিপু, ২নং ওয়ার্ড যুবদলের যুগ্ম আহ্বায়ক রবিন আশ্চার্য রবিন, সদস্য সাহেদ আহমদ, সাইফুল ইসলাম, মিনহাজ আহমদ মিনার, ২নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক অলি আহমদ অপু, সদস্য আলিম, সজিব, ছাত্রদলের সদস্য মনির, কুসুম, জায়েদ প্রমুখ। বিজ্ঞপ্তি