দক্ষিণ সুরমা আওয়ামীলীগের স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ

11
বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ উপ কমিটির পক্ষ থেকে ও দক্ষিণ সুরমা উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত অনুষ্ঠানে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করছেন প্রধান অতিথি জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নাসির উদ্দিন খান।

বাংলাদেশ আওয়ামীলীগের ত্রাণ ও সমাজ কল্যাণ উপ কমিটির পক্ষ থেকে ও দক্ষিণ সুরমা উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে ২৪ এপ্রিল শনিবার দুপুরে বদিকোনাস্থ শুভেচ্ছান্তে কমিউনিটি সেন্টারে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়।
দক্ষিণ সুরমা উপজেলা আওয়ামীলীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা হাজী সাইফুল আলম এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এডভোকেট শামীম আহমদ এর পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি’র বক্তব্য রাখেন সিলেট জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এডভোকেট নাসির উদ্দিন খান।
বিশেষ অতিথি’র বক্তব্য রাখেন সিলেট জেলা আওয়ামীলীগের সহসভাপতি এডভোকেট নিজাম উদ্দিন পিপি, যুগ্ম সম্পাদক কবির উদ্দিন, কোষাধ্যক্ষ শমসের জামাল, ধর্ম বিষয়ক সম্পাদক হাজী রইছ আলী, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক এডভোকেট আব্বাছ আলী, উপ প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক জেলা পরিষদের সদস্য মতিউর রহমান মতি, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এডভোকেট সালেহ আহমদ হীরা, সদস্য হাবিবুর রহমান হাবিব।
উপস্থিত ছিলেন সিলেট জেলা আওয়ামীলীগের সদস্য এডভোকেট বদরুল ইসলাম জাহাঙ্গীর, যুক্তরাজ্য আওয়ামীলীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক আসম মিছবাহ, দক্ষিণ সুরমা উপজেলা আওয়ামীলীগ নে তা হাজী আতিকুর রহমান, উপজেলা যুবলীগের আহবায়ক নুরুল ইসলাম, যুগ্ম আহবায়ক আশিক আলী, তেতলী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল বাছিত রানা, আওয়ামীলীগ নেতা লয়লু মিয়া, যুবলীগ নেতা নিজামুর রহমান নিজাম, বেলায়েত হোসেন, লিটন আহমদ, কয়েছ আহমদ, আব্দুল জলিল তালুকদার, আব্দুল্লাহ আল মামুন, জাকির ইসলাম লায়েক, শাহীন আলী, তাতীলীগ নেতা বদরুল আলম তুহিন, ছাত্রলীগ নেতা ছদরুল ইসলাম, ফাহাদ হোসেন, মহিন আহমদ প্রমুখ। বিজ্ঞপ্তি