গাঁজা ও বিদেশী মদসহ ৪ মাদক ব্যবসায়ী গ্রেফতার

1

স্টাফ রিপোর্টার :
সিলেটে পৃথক অভিযান চালিয়ে ৪ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৯’র সদস্যরা। অভিযানে ২ মন ২ কেজি গাঁজা ও ৪৭৩ বোতল বিদেশী মদ উদ্ধার ও জব্দ করা হয়। এসব ঘটনায় গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে র‌্যাব বাদী হয়ে মাদক আইনে মামলা দায়ের করেছে। পরে তাদের সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়। গতকাল মঙ্গলবার র‌্যাব-৯ এর মিডিয়া অফিসার মেজর মাহফুজুর রহমান এ তথ্য জানিয়েছেন।
র‌্যাব জানায়, গতকাল মঙ্গলবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৯ হবিগঞ্জ ক্যাম্পের কমান্ডার লে: কমান্ডার মোহাম্মদ নাহিদ হাসানের নেতৃত্বে চুনারুঘাটের চানপুরে অভিযান চালিয়ে থেকে ২০ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী রায়হান আহমদকে (২০) গ্রেফতার করে। সে উপজেলার হাফটার হাওর এলাকার মো. ইউসুফ আলীর পুত্র। এছাড়া গত সোমবার রাত সাড়ে ১০টার দিকে র‌্যাবের একটি দল হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার উবাহাটা গ্রামে অভিযান চালিয়ে মো. তারেক মিয়া (২২) নামের আরেক এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। এ সময় তার কাছ থেকে ৩৮ কেজি গাঁজা উদ্ধার ও জব্দ করে র‌্যাব। সে উপজেলার উবাহাটা গ্রামের মো. ছুরুত আলীর পুত্র। একই দিন রাত সাড়ে ১১টার দিকে র‌্যাব-৯ এর আরেকটি দল হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার আমকোনা গ্রামে অভিযান চালিয়ে মো. মহরম খান (২৬) নামের একজনকে গ্রেফতার করে। এসময় তার কাছ থেকে ২৪ কেজি গাঁজা উদ্ধার ও জব্দ করে র‌্যাব। মহরম চাঁদপুর জেলার মতলবউত্তর থানার গুচ্ছগ্রামের মৃত লোকমান খানের পুত্র।
অপরদিকে, র‌্যাব-৯ এর একটি দল গত সোমবার রাত ৯টার দিকে কোম্পানীগঞ্জ উপজেলার দক্ষিণ ভোড়দের গ্রামে অভিযান চালিয়ে মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের সময় গোপাল বিশ্বাস (৩২) নামের একজনকে গ্রেফতার করে। এসময় তার কাছ থেকে ৪৭৩ বোতল বিদেশী মদ উদ্ধার করে র‌্যাব। গোপাল কোম্পানীগঞ্জ থানার কালাইডাক গ্রামের মৃত নরেন্দ্র বিশ্বাসের পুত্র।