সুরমা গেইটে গাড়ী পার্কিং নিয়ে দু’পক্ষের ধাওয়া পাল্টা ধাওয়া, মোটরসাইকেল ভাংচুর

8

স্টাফ রিপোর্টার :
শহরতলীর শাহপরাণ এলাকায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দু’পক্ষের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটেছে। সংঘর্ষে কয়েকটি মোটর সাইকেল ভাংচুর করা হয়। তবে কোন হতাহতের খবর পাওয়া যায়নি। গত শনিবার রাত পৌনে ১২টার দিকে সুরমা গেইট সংলগ্ন এলাকায় এই ঘটনাটি ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে ভাংচুরকৃত ৩টি মোটরসাইকেল আটক করে থানায় নিয়ে যায়।
স্থানীয় সূত্রে জানা গেছে, শনিবার রাতে খাদিমপাড়া হিলভিউ টাওয়ার এলাকার মোস্তাক আহমদ ও পল্লবী গ্রামের সোহেল আহমদের মধ্যে গাড়ী পার্কিং নিয়ে বাকবিতন্ডা হয়। এ পর্যায়ে সোহেল ও তার বড় ভাই জাহিদকে মারধর করেব মোস্তাক। এ ঘটনাকে কেন্দ্র করে পল্লবী গ্রামের লোকজন জড়ো হয়ে অবস্থান নেন শাহপরান গেইটে এলাকায়। এ সময় খাদিমপাড়ার একাংশ অবস্থান নিলে দুপক্ষের মধ্যে ধাওয়া-পাল্টা-ধাওয়া হয়। সংঘর্ষে এ সময় কয়েকটি মোটরসাইকেল ভাংচুর করা হয়। খবর পেয়ে শাহপরাণ থানা পুলিশের একটি দল ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়েন্ত্রণে আনে।
গতকাল রবিবার রাতে এ ব্যাপারে শাহপরাণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল কাইয়ুম চৌধুরীর সাথে যোগাযোগ করা হলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ওই এলাকায় দু’পক্ষের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া হয়েছে। পরে খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ সময় ভাংচুরকৃত কয়েকটি মোটর সাইকেল জব্দ করেছে পুলিশ। তিনি বলেন, কোন পক্ষ এখন পর্যন্ত মামলা নিয়ে থানায় আসেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি।