গোয়াইনঘাটে বিভিন্ন সরকারি দপ্তর ও উন্নয়নমূলক কাজ পরিদর্শন করলেন অতিরিক্ত বিভাগীয় কমিশনার

6

কে.এম লিমন গোয়াইনঘাট থেকে :
সিলেটের অতিরিক্ত বিভাগীয় কমিশনার (রাজস্ব) ও স্থানীয় সরকার বিভাগের পরিচালক মো. ফজলুল কবীর গোয়াইনঘাট উপজেলার বিভিন্ন সরকারি অফিস ও বর্তমান সরকারের বাস্তবায়নাধীন উপজেলার বিভিন্ন ইউনিয়নের কয়েকটি উন্নয়নমূলক কাজ পরিদর্শন করেছেন।
গতকাল বৃহস্পতিবার দিনব্যাপী কর্মসূচির শুরুতে উপজেলার নন্দিরগাঁও ইউনিয়নের সালুটিকর ভূমি অফিস, ইউনিয়ন অফিস, তথ্য সেবা কেন্দ্র এবং মুজিব শতবর্ষে ইউনিয়নের রানীগঞ্জ গ্রামে গৃহহীনদের জন্য নির্মাণাধীন ঘর এবং উপজেলার এডিপি হতে বরাদ্দকৃত তিনটি রাস্তা পরিদর্শন করেন।
এছাড়াও নন্দীরগাঁও ইউনিয়ন কমপ্লেক্স মাঠে (২০২০-২১) অর্থবছরের এলজিএসপি-৩ এর অর্থায়নে তিন লক্ষ টাকা ব্যয়ে নবনির্মিত পাবলিক লাইব্রেরী ও মুক্তিযুদ্ধা কর্ণার পরিদর্শন করেন।
পাশাপাশি নন্দীরগাঁও ইউনিয়নের নওয়াগাঁও গ্রামের আশ্রয়ণ প্রকল্পের ১০০টি ঘর নির্মাণের জায়গার অবস্থান দেখেন অতিরিক্ত বিভাগীয় কমিশনার ফজলুল কবীর।
পরিদর্শনকালে তিনি বিভিন্ন বিষয়ে প্রয়োজনীয় দিকনির্দেশনা প্রদান করেন এবং দাপ্তরিক কর্মকান্ডে সুশৃঙ্খল পরিবেশে ও সেবার মানে সন্তোষ প্রকাশ করেন।
পরবর্তীতে তিনি কর্মসূচির অংশ হিসেবে দুপুরে গোয়াইনঘাট উপজেলা পরিষদ অফিস, উন্নয়ন প্রকল্প, উপজেলা পরিষদের ইনোভেশন কার্যক্রম, পশ্চিম জাফলং ইউনিয়ন পরিষদ অফিস, ইউনিয়ন ডিজিটাল সেন্টার এবং গোয়াইনঘাট উপজেলা ভূমি অফিস পরিদর্শন করেন।
এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. তাহমিলুর রহমান, প্রকৌশলী রফিকুল ইসলাম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শীর্ষেন্দু পুরকায়স্থ, নন্দীরগাঁও ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান এস কামরুল হাসান আমিরুল প্রমুখ।