ক্বওমী মাদ্রাসা ছাত্রদের নিজ নিজ টার্গেট ঠিক করে লক্ষ্যপানে এগিয়ে যেতে হবে – ব্যারিস্টার মাওলানা সালেহ আহমদ

9
জামেয়া নূরীয়া ইসলামিয়া ভার্থখলা সিলেটের ছাত্রদের তরবিয়তি মাহফিলে বক্তব্য রাখছেন জামেয়ার প্রিন্সিপাল শায়খ হাফিজ মাওলানা মজদুদ্দীন আহমদ।

তরুণ আলেম ও মিডিয়া ব্যক্তিত্ব ব্যারিস্টার মাওলানা সালেহ আহমদ হামিদী বলেন, ক্বওমী মাদ্রাসা সমূহ লেখা পড়ার পাশাপাশি তরবিয়তের মাধ্যমে ছাত্রদেরকে আদর্শ মানুষ হিসাবে গড়ে তুলে এ ধারার ছাত্রদের চারিত্রিক মান থাকে শ্রেষ্ঠ, পাপাচার, অনৈতিকতা দুর্নীতি থেকে শুধু নিজে সরে থাকে না বরং অন্যদের কে বারন করে। সমাজকে সুষ্ঠু সুন্দর রাখতে প্রানপণ চেষ্টা অব্যাহত রাখে। অন্যায়ের প্রতিবাদ করাকে দায়িত্ব মনে করে। সুষ্ঠুভাবে নিজেদের মানরক্ষা করে দায়িত্ব পালনের জন্য স্ব স্ব টার্গেট ঠিক করে এগিয়ে যেতে হবে।
বুধবার (১০ মার্চ) দুপুর ১২টায় দক্ষিণ সুরমাস্থ জামেয়া নূরীয়া ইসলামিয়া ভার্থখলা সিলেটের ছাত্র দের এক তরবিয়তি মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত বক্তব্য রাখেন।
জামেয়ার প্রিন্সিপাল শায়খ হাফিজ মাওলানা মজদুদ্দীন আহমদের সভাপতিত্বে এবং জামেয়ার সহ শিক্ষা পরিচালক শামসুদ্দিন মু,ইল য়াসের পরিচালনায় অনুষ্ঠিত সভায় সভায় বক্তব্য রাখেন বিশিষ্ট সমাজ সেবক ও শিক্ষানুরাগী হাফিজ মাওলানা তাজুল ইসলাম হাসান, উপস্থিত ছিলেন জামেয়ার শায়খুল হাদীস মাওলানা আব্দুল কাদির, সহ শায়খুল হাদীস মাওলানা আব্দুর রহীম, শিক্ষা পরিচালক মাওলানা আব্দুস শহীদ, হোষ্টেল সুপার মাওলানা আব্দুল মাললিক, শিক্ষক হাফিজ মাওলানা নূরুজ জামান, জামেয়ার ফুযালা ও আবনা পরিষদের নির্বাহী সভাপতি হাফিজ মাওলানা আলা উদ্দীন, সদস্য মাওলানা আমিন আহমদ রাজু, হাফিজ মাওলানা এনামুল হক সহ শুধীবৃন্দ, শিক্ষক মন্ডলী ও ছাত্র বৃন্দ। বিজ্ঞপ্তি