সিলেট মহানগর সংবাদপত্র হকার্স সমবায় সমিতির নির্বাচন পরিচালনা কমিটির সভা

2
সিলেট মহানগর সংবাদপত্র হকার্স সমবায় সমিতি লি: রেজি নং- ৯৫ এর নির্বাচন উপলক্ষে পরিচালনা কমিটির আলোচনা সভায় উপস্থিত নেতৃবৃন্দ।

সিলেট মহানগর সংবাদপত্র হকার্স সমবায় সমিতি লিঃ রেজি নং-৯৫ এর নির্বাচন উপলক্ষে এক আলোচন সভা অনুষ্ঠিত হয়েছে। ৫ মার্চ বন্দরবাজারস্থ পৌর বিপণী মার্কেটের সমিতির কার্যালয়ে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
আলোচনা সভায় উপস্থিত ছিলেন অন্তর্বর্তী কমিটির সভাপতি আবুল কালাম সুমন, প্রধান নিবার্চন কমিশনার শাহ আলম, আব্দুল মতিন, নির্বাচন কমিশনার মো: জাহাঙ্গীর আলম, মো: নুরুল ইসলাম আলম অন্তর্বর্তী কমিটির সদস্য, মো: হারুন অর রশিদ অন্তর্বর্তী কমিটির সদস্য।
৮ মার্চ থেকে ১৮ মার্চ পর্যন্ত মনোনয়নপত্র বিতরণ, ১৯ মার্চ মনোনয়নপত্র দাখিল, ২০ মার্চ মনোনয়নপত্র বাছাই ও বৈধ মনোনয়নপত্র এবং বাতিলকৃত মনোনয়নপত্রের প্রাথমিক খসড়া প্রকাশ। ২১ ও ২২ মার্চ সমবায় সমিতির বিধিমালা ২০০৪ এর ২৯ (২) বিধি মতে প্রাথমিক খসড়া তালিকায় অন্তর্ভুক্ত কোন প্রার্থীর মনোনয়নপত্র বিষয়ে আপীল আবেদন। ২৩ মার্চ থেকে ২৫ মার্চ পর্যন্ত সমবায় সমিতি বিধিমালা ২০০৪ এর ২৯ (২) বিধি মতে আপীল আবেদন পত্রের শুনানী ও সিদ্ধান্ত গ্রহণ। ২৫ র্মার্চ বৈধ বাতিলকৃত প্রার্থীর চূড়ান্ত প্রার্থীর তালিকা। ২৭ মার্চ প্রার্থীপদ প্রত্যাহার, ২৭ মার্চ প্রতীক বরাদ্দ ও চূড়ান্ত প্রার্থীর তালিকা প্রকাশ, ১০ এপ্রিল ভোট গ্রহণ, ১০মার্চ ভোট গণণা ও নির্বাচনী ফলাফল ঘোষণা। বিজ্ঞপ্তি