দেশী-বিদেশী মদ ও ভারতীয় বিড়িসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার

18

স্টাফ রিপোর্টার :
সিলেটে দেশী-বিদেশী মদ ও ভারতীয় বিড়িসহ ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৯’র সদস্যরা। শুক্রবার ও বৃহস্পতিবার পৃথক অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হচ্ছে, কোম্পানীগঞ্জ থানার নারায়নপুর গ্রামের মৃত তৈয়ব আলীর পুত্র জমির আলী (৪৫), ময়মনসিংহ জেলার ধোবাউড়া থানার হরিপুর গ্রামের মৃত মোজাম্মেলের পুত্র ইসমাইল (৫৪) ও বিশ্বনাথ থানার মাঝগাঁও গ্রামের মৃত ইস্কান্দার আলীর পুত্র আফরোজ আলী (৮৮)।
র‌্যাব জানায়, শুক্রবার ভোর ৫ টার দিকে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন ৯ এর অধিনায়ক লে. কর্নেল আবু মুসা মো: শরীফুল ইসলামের নেতৃত্বে সদর কোম্পানী সিলেটের একটি চৌকস আভিযানিক দল মেজর মো: শওকাতুল মোনায়েম ও মিডিয়া অফিসার এএসপি ওবাইন এরম্মন্বয়ে কোম্পানীগঞ্জ থানার নভাগি এলাকায় অভিযান চালিয়ে মাদক ব্যববাসয়ী জমির আলীকে গ্রেফতার করে। এ সময় তার কাছ থেকে ৪৬৫ বোতল বিদেশী মদ উদ্ধার ও জব্দ করে।
এদিকে গত বৃহস্পতিবার রাত ৩ টার দিকে র‌্যাব-৯’র অপর একটি দল গোপন সংবাদের ভিত্তিতে অতিরিক্ত পুলিশ সুপার বসু দত্ত চাকমা এর নেতৃত্বে সিলেট জেলার বিশ্বনাথ থানার মাঝগাঁও এলাকায় অভিযান পরিচালনা করে মাদক ব্যবসায়ী আফরোজ আলীকে গ্রেফতার করে। এ সময় তার কাছ থেকে ৬ লক্ষ ৩০ হাজার পিস ভারতীয় বিড়ি উদ্ধার ও জব্দ করে।
অপরদিকে, বৃহস্পতিবার রাত ৭ টার দিকে র‌্যাব-৯’র (ইসলামপুর কোম্পানী) এর একটি আভিযানিক দল কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মো: সামিউল আলমের নেতৃত্বে গোপন সংবাদের ভিত্তিতে নগরী কাষ্টঘর গাজী বোরহান উদ্দিন এলাকায় অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী ইসমাইলকে গ্রেফতার করে। এ সময় তার কাছ থেকে ৬০ লিটার দেশীয় চোলাই মদ উদ্ধার ও জব্দ করেছে। র‌্যাবের জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা মাদক ব্যবসা করে আসছে বলে স্বীকর করে। উদ্ধার ও জব্দকৃত আলামতসহ গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করেছে র‌্যাব।