মাধবপুরে হত্যার ভয় দেখিয়ে কিশোরী ধর্ষণের ঘটনায় যুবক গ্রেফতার

3

 

মাধবপুর সংবাদদাতা

হবিগঞ্জের মাধবপুরে এক কিশোরী (১৫) কে ধর্ষণের অভিযোগে মো. মান্নাফ মিয়া (৩৫) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার ভোররাতে উপজেলার আদাঐর ইউনিয়নের কবিলপুর গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার যুবক সে ওই গ্রামের দিয়ারিশ মিয়ার ছেলে।
পুলিশ সুত্রে জানা যায়, বৃহস্পতিবার দিবাগত রাতে ভিকটিম কিশোরী রাতের খাবার খেয়ে বাড়ির বারান্দার রুমে ঘুমিয়ে পড়ে। রাতে দুইটার দিকে মান্নাফ মিয়া তার বন্ধু মো: সাবিদ মিয়া কে নিয়ে কৌশলে দরজা খোলে কিশোরীর রুমে ডুকে ওড়না দিয়ে তার মুখ বেঁধে হত্যার ভয় দেখিয়ে ধর্ষণ করে। এসময় ভিকটিম কৌশলে মুখের ওড়না খুলে চিৎকার করলে পরিবার ও আশপাশের লোকজন এসে ধর্ষক মান্নাফ মিয়া কে আটক করে। এসময় তার সহযোগী সাবিদ মিয়া দৌড়ে পালিয়ে গিয়ে লোকজন নিয়ে ফিরে এসে জোরপূর্বক তাকে ছাড়িয়ে নিয়ে যাওয়ার চেষ্টা করলে ভিকটিম এর পরিবার ৯৯৯ এ ফোন করে সাহায্য চায়। খবর পেয়ে মাধবপুর থানার পুলিশের একটি টিম ঘটনাস্থলে উপস্থিত হলে ধর্ষকের সহযোগীরা পালিয়ে যায়। পুলিশ মান্নাফ মিয়া কে গ্রেফতার করে থানায় নিয়ে আসে।
এ ব্যাপারে শুক্রবার দুপুরে ভিকটিম এর পিতা বাদী হয়ে ধর্ষক ও তার সহযোগী সাবিদ মিয়ার নামে মাধবপুর থানায় একটি ধর্ষণ মামলা করেন।
মাধবপুর থানার ওসি মো: আব্দুর রাজ্জাক জানান, প্রধান আসামিকে গ্রেফতার করা হয়েছে এবং ভিকটিমকে চিকিৎসা ও ডাক্তারি পরিক্ষার জন্য হবিগঞ্জ আধুনিক সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।