সালাহর জোড়া গোলে লিভারপুলের জয়

7

স্পোর্টস ডেস্ক :
লিভারপুল তারকা মোহাম্মদ সালাহ প্রিমিয়ার লিগে গোলখরা কাটালানে। করলেন জোড়া গোল। তার এমন দুর্দান্ত পারফরম্যান্সে রবিবার ইংলিশ প্রিমিয়ার লিগের ম্যাচে ওয়েস্ট হ্যামকে ৩-১ গোলে হারিয়েছে লিভারপুল।
এই জয়ের পর পয়েন্ট টেবিলে তৃতীয় অবস্থানে উঠে এসেছে লিভারপুল। ২১ ম্যাচে ৪০ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলে তৃতীয় অবস্থানে আছে তারা। ২০ ম্যাচে ৪৪ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে ম্যানচেস্টার সিটি। ২১ ম্যাচে ৪১ পয়েন্ট নিয়ে ম্যানচেস্টার ইউনাইটেডের অবস্থান তৃতীয়।
এদিন লন্ডন স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচে প্রথমার্ধে কোনো দলই গোল করতে পারেনি। দ্বিতীয়ার্ধে চমৎকার দুইটি গোল করে দলকে এগিয়ে দেন মোহাম্মদ সালাহ। ৫৭তম মিনিটে বাঁ পায়ের বাঁ পায়ের জাদুতে প্রথম গোলটি করে করেন তিনি। গত ১৯ ডিসেম্বরের পর প্রিমিয়ার লিগে সালাহর এটি প্রথম গোল। ৬৮তম মিনিটে নিজের ও দলের দ্বিতীয় গোলটি করেন তিনি।
৮৪তম মিনিটে ব্যবধান ৩-০ করে লিভারপুল। ম্যাচে ইনজুরির কারণে সাদিও মানে উঠে যান এবং তার পরিবর্তিত হিসেবে নামেন রবার্তো ফিরমিনো। পরিবর্তিত হিসেবে নামা এই ফিরমিনোর কাছ থেকে বল পেয়ে গোলটি করেন গিনি উইজনালডাম। এর তিন মিনিট পরে ব্যবধান কমায় স্বাগতিক ওয়েস্ট হ্যাম। গোলটি করেন ক্রেইগ ডসন।
প্রিমিয়ার লিগে লিভারপুলের সর্বশেষ ১৪ গোলের মধ্যে ১৩টিই এসেছে লন্ডনে। এদিন ম্যাচের পর লিভারপুল বস জার্গেন ক্লপ বলেন, ‘আমরা তিনটি চমৎকার গোল করেছি। তিনটি গোলই ছিল অবিশ্বাস্য। ছেলেরা একটি গ্রুপ। সাফল্য না পাওয়ার জন্য তারা অখুশি। কিন্তু তাদের মধ্যে সঠিক মনোভাব আছে।’