দক্ষিণ সুরমায় পৃথক অভিযানে ১৫ জুয়াড়ী আটক

10

স্টাফ রিপোর্টার  :
দক্ষিণ সুরমায় পৃথক অভিযানে ১৫ জুয়াড়িকে আটক করেছে থানা পুলিশ। গত রবিবার রাত সাড়ে ১১টার দিকে দক্ষিণ সুরমা থানার বরইকান্দি এলাকার রেল লাইনের পাশের একটি কলোনি ও রাত সোয়া ১০টার দিকে বরইকান্দি এলাকার একটি বাড়ি থেকে এই ১৫ জনকে পুলিশ আটক করে।
আটককৃতরা হচ্ছেন- তেলিরাইর বাসিন্দা মো. চাঁন মিয়া (২৫), বরইকান্দির বাসিন্দা আফাজ উদ্দিন (৩৩), গোপশহরের মো. জাকির হোসেন (২৯), মো. জাহেদ মিয়া (৪৪), মো. রাজন আহমদ (২৮), মকন দোকোনের মো. কামাল মিয়া (৩০), তেলিরাইর রাসেল (৩৫), বরইকান্দির জাকির (২২), জাকের (২৪), বরইকান্দির ৩নং রোডের বাবলু (৩০), একই এলাকার সায়েদুর রহমান (৩০), জকিগঞ্জের শাহিন (২৬), বরইকান্দি ৪নং রোডের জাহাঙ্গীর (২৫),একই এলাকার স্বাধীন মিয়া (৩৫) ও মঞ্জু আহমদ (৩০)।
মহানগর পুলিশের (এসএমপি) মিডিয়া শাখা জানায়, রবিবার রাত সাড়ে ১১টার দিকে দক্ষিণ সুরমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুল ইসলামের নেৃতত্বে মকন দোকানস্থ রেল লাইনের পাশে রাসেল মিয়ার কলোনিতে অভিযান চালিয়ে ৭ জুয়াড়িকে গ্রেফতার করে থানা পুলিশ। এর আগে রাত সোয়া ১০টার দিকে ওসি মো. মনিরুল ইসলামের নেৃতত্বে থানার আরেকদল পুলিশ বরইকান্দি ৩নং রোডের মৃত সোনা মিয়ার বাড়িতে অভিযান চালিয়ে ৮ জুয়াড়িকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত জুয়াড়িদের গতকাল সোমবার আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।