দক্ষিণ সুরমা ও জৈন্তাপুর থেকে মদ ও ইয়াবাসহ ৪ ব্যবসায়ী গ্রেফতার

64

স্টাফ রিপোর্টার :
দক্ষিণ সুরমা ও জৈন্তাপুর থেকে বিদেশী মদ ও ইয়াবাসহ ৪ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) এবং র‌্যাব-৯’র সদস্যরা। গত মঙ্গলবার রাতে শুক্রবারীবাজার ও গতকাল বুধবার বিকেলে হুমায়ুন রশীদ চত্ত্বর এলাকায় পৃথক অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হচ্ছে- জৈন্তাপুর থানার পূর্ব গৌড়ি শংকর গ্রামের মোঃ আলেক মিয়ার পুত্র মো: এমরান আহমদ (২০), জকিগঞ্জ থানার মৌলভীর চক গ্রামের সিরাজুল ইসলামের পুত্র মোঃ টিপু সুলতান (২৮), একই থানার ঈদগাহ বাজার ভূইয়ার মোরা গ্রামের আনিছুর রহমানের পুত্র মো: লুৎফর রহমান (৩০) ও কোম্পানীগঞ্জ থানার মধ্য রাজনগরের মৃত ইদ্রিস মিয়ার পুত্র মো: আমিনুল ইসলাম (৩৫)।
জেলা গোয়েন্দা পুলিশের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তি থেকে জানা গেছে, জেলা পুলিশ সুপার মোঃ মনিরুজ্জামানের নির্দেশনায় অফিসার ইনচার্জ জহির উদ্দিন মোহাম্মদ তৈমুর আলী’র তত্ত্বাবধানে এসআই মোঃ মশিউর রহমানের নেতৃত্বে সঙ্গীয় অফিসার ও ফোর্সের সহায়তায় গোপন সংবাদের ভিত্তিতে গত মঙ্গলবার রাত ৬ টার দিকে জৈন্তাপুর থানার ৬নং চিকনাগুল ইউনিয়নের শুক্রবারী বাজারে এইচ.এম করিম মার্কেটের সামনে অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী মোঃ এমরান আহমদ ও মোঃ টিপু সুলতানকে গ্রেফতার করে। এ সময় তাদের কাছ থেকে ১২ বোতল ম্যাকডোয়েলস রিবেন্ড টেঙ্গু এবং ২৪ বোতল অফিসার্স চয়েজ মদ উদ্ধার করে। এ ব্যাপারে এসআই মোঃ মশিউর রহমানের দায়েরকৃত এজাহারের ভিত্তিতে জৈন্তাপুর থানায় নিয়মিত মামলা রুজুর বিষয়টি প্রক্রিয়াধীন বলে জেলা বিশেষ শাখার অতিরিক্ত পুলিশ সুপার মুহম্মদ শামসুল আলম সরকার জানিয়েছেন।
এদিকে, গতকাল বুধবার বিকেল ৩ টার দিকে র‌্যাব-৯’র একটি দল গোপন সংবাদের ভিত্তিতে হুমায়ুন রশীদ চত্ত্বরস্থ ফুলকলির সামনে অভিযান চালিয়ে মাদক ব্যবসায় মো: লুৎফর রহমান ও মো: আমিনুল ইসলামকে গ্রেফতার করে। এ সময় তাদের কাছ থেকে ৩ লাখ ৭০ হাজার টাকা দামের ৭৪০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে। গ্রেফতারকৃত আসামীরা দীর্ঘদিন যাবৎ জেলার বিভিন্ন এলাকায় ইয়াবা ট্যাবলেটসহ অন্যান্য মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করে আসছিল। উদ্ধারকৃত মাদকদ্রব্য ও গ্রেফতারকৃত আসামীদেরকে দক্ষিণ থানায় হস্তান্তর করা হয়েছে।