৩নং ওয়ার্ড আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও অঙ্গ সংগঠনের উদ্যোগে মিলাদ ও দোয়া মাহফিল

8
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে সিলেট মহানগরীর ৩নং ওয়ার্ড আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও অঙ্গ সংগঠনের উদ্যোগে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

স্বাধীনতার মহানায়ক জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদত বার্ষিকী ও ১৫ আগষ্ট জাতীয় শোক দিবস উপলক্ষে ৩নং ওয়ার্ড আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও অঙ্গ সংগঠনের উদ্যোগে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
রবিবার (১৫ আগষ্ট) বাদ আছর নগরীর কাজলশাহ জামে মসজিদে উক্ত মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
এতে উপস্থিত ছিলেন, সিলেট মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা সাবেক কাউন্সিলর আব্দুল খালিক। সিলেট মহানগর আওয়ামী লীগের সহ-প্রচার সম্পাদক শোয়েব আহমদ, ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সোয়েব বাসিত, সহ সভাপতি এডভোকেট আরিফ ও সহ সভাপতি কাজল চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক মো: ছালেহ, আব্দুস সালাম, আব্দুর রব হাজারী, ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সদস্য ইরশাদ আলী। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ৩নং ওয়ার্ড যুবলীগের সভাপতি মো. শামীম আহমদ, সাধারণ সম্পাদক আবীর হোসেন, মহানগর স্বেচ্ছাসেবক লীগের সহ জনশক্তি ও কর্মসংস্থান বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান, তায়েফুর রহমান শরীফ, ছাত্রলীগ নেতা এহসান, আব্দুল্লাহ, শ্রমিক লীগের সভাপতি নজরুল ইসলাম প্রমুখ। বিজ্ঞপ্তি