১৪নং ওয়ার্ড সভাপতি আওলাদ হোসেন বাচ্চুর ইন্তেকালে জামায়াতের শোক

2

সিলেট মহানগরী কোতোয়ালী পশ্চিম থানা জামায়াতের রুকন, ১৪নং ওয়ার্ডের সভাপতি আওলাদ হোসেন বাচ্চু আর নেই (ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন)। তিনি বুধবার বিকেল ৫.৩০ মিনিটের সময় নগরীর একটি বেসরকারী হাসপাতালে ইন্তেকাল করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬০ বছর। তিনি স্ত্রী, দুই ছেলে ও তিন মেয়ে সহ অসংখ্য গুণগ্রাহী রেখে মারা যান। তার জানাযা বৃহস্পতিবার দক্ষিণ সুরমা উপজেলার পূর্ব ধরাধরপুর জামে মসজিদ প্রাঙ্গণে অনুষ্ঠিত হবে।
এদিকে জামায়াত নেতা আওলাদ হোসেন বাচ্চু (৬০)এর ইন্তেকালে শোক প্রকাশ করেছেন সিলেট মহানগর জামায়াত নেতৃবৃন্দ। শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান তারা।
এক শোক বার্তায় শোক প্রকাশ করেন, জামায়াতের কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও সাবেক এমপি অধ্যক্ষ মাওলানা ফরিদ উদ্দিন চৌধুরী, কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও সিলেট মহানগরী আমীর এডভোকেট এহসানুল মাহবুব জুবায়ের, সিলেট জেলা দক্ষিণের সাবেক আমীর মাওলানা হাবিবুর রহমান, জেলা দক্ষিণের আমীর অধ্যক্ষ আব্দুল হান্নান, জেলা উত্তরের আমীর হাফিজ আনোয়ার হোসাইন খান, মহানগর নায়েবে আমীর হাফিজ আব্দুল হাই হারুন ও মো: ফখরুল ইসলাম, জেলা দক্ষিণের নায়েবে আমীর মাওলানা লোকমান আহমদ, মহানগর সেক্রেটারী মাওলানা সোহেল আহমদ, জেলা উত্তরের সেক্রেটারী জয়নাল আবেদীন ও জেলা দক্ষিণের সেক্রেটারী মো: নজরুল ইসলাম প্রমুখ। বিজ্ঞপ্তি